২ বে-মেয়াদি মিউচ্যুয়াল ফান্ডের সম্পদমূল্য প্রকাশ

primeশেয়ারবাজার ডেস্ক: প্রাইম ফাইন্যান্সিয়াল অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড তাদের পরিচালিত দুটি ওপেন-এন্ড (বে-মেয়াদি) ফান্ডের সম্পদমূল্য প্রকাশ করেছে। ১৯ নভেম্বর, ২০১৫ পর্যন্ত ফান্ডগুলোর সার্বিক হিসাব শেষে এই সম্পদ মূল্য প্রকাশ করা হয়েছে। যা ২৫ নভেম্বর, ২০১৫ পর্যন্ত কার্যকর থাকবে। অ্যাসেট ম্যানেজারসূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাইম ফাইন্যান্সিয়াল ফার্স্ট ইউনিট ফান্ড:

ফান্ডটির মোট সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে ২১ কোটি ৩১ লাখ ১১ হাজার ৮০৮ টাকা এবং বাজার মূল্য অনুসারে ১৯ কোটি ২৯ লাখ ৬৮ হাজার ৭৯৭ টাকা নির্ধারণ হয়েছে। সকল সম্পদ ও দায় নিষ্পত্তির পর প্রতি ইউনিটে ১০০ টাকা অভিহিত মূল্যের বিপরীতে নীট সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে ১১৪.৭৯ টাকা এবং বাজার মূল্য অনুসারে ১০৩.৯৪ টাকা ধার্য করা হয়েছে। প্রাইম ফাইন্যান্সিয়াল ফার্স্ট ইউনিট ফান্ড এর ইউনিট সার্টিফিকেট এর প্রতিটি ইউনিট বিক্রয় এবং পুন:ক্রয়ের জন্য যথাক্রমে ১০১ টাকা এবং ৯৮ টাকা নির্ধারণ করা হয়েছে। এ দর ২৫ নভেম্বর ২০১৫ পর্যন্ত কার্যকর থাকবে।

রূপালী লাইফ ইন্স্যুরেন্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড:

ফান্ডটির মোট সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে ৩৫ কোটি ৭৪ লাখ ৩৮ হাজার ৬৮৯ টাকা এবং বাজার মূল্য অনুসারে ৩২ কোটি ২৭ লাখ ৩ হাজার ৩৯৭ টাকা। সকল সম্পদ ও দায় নিষ্পত্তির পর প্রতি ইউনিটে ১০ টাকা অভিহিত মূল্যের বিপরীতে নীট সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে ১১.০৮ টাকা এবং বাজার মূল্য অনুসারে ১০.০০ টাকা ধার্য করা হয়েছে। রূপালী লাইফ ইন্স্যুরেন্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এর ইউনিট সার্টিফিকেট এর প্রতিটি ইউনিট বিক্রয় এবং পুন:ক্রয়ের জন্য যথাক্রমে ৯.৯০ টাকা এবং ৯.৭০ টাকা নির্ধারণ করা হয়েছে। যা আগামি ২৫ নভেম্বর পর্যন্ত কার্যকর থাকবে।

 

শেয়ারবাজারনিউজ/অ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top