চলছে বিপিএল ৩য় আসরের ১ম দিনের ম্যাচ

rangpur-chittagongশেয়ারবাজার রিপোর্ট:  বিপিএলের উদ্বোধনী ম্যাচে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে চিটাগং ভাইকিংস ও রংপুর রাইডার্স। দিনের অন্য খেলায় সন্ধ্যা ৬টায় ঢাকা ডাইনামাইটস মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ার।

রোববার বেলা ২টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মাঠে গড়ায় বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) ৩য় আসর।

 সবদিক থেকে বিবেচনায় আসরের শক্তিশালী ৩টি দলের মধ্যে এ দুটি দল বেশ শক্তিশালী। দেশী-বিদেশী তারকাসমৃদ্ধ দু’দলের লড়াই দেখতে অপেক্ষায় আছেন ক্রিকেটপ্রেমীরা।

খেলার মাঠে চিটাগাং ভাইকিংসের নেতৃত্ব দেবেন তামিম ইকবাল অপরদিকে রংপুর রাইডার্সের নেতৃত্বে থাকছেন অলরাউন্ডার সাকিব আল হাসান।

তামিমের চিটাগাং দলে বিদেশী খেলোয়াড় হিসেবে পাকিস্তানি আমির, আজমল এবং জিম্বাবুয়ের চিগাম্বুরাকে নেয়া হয়েছে। দক্ষিণ আফ্রিকান রবিন পিটারসনও থাকছেন ভাইকিংসে। দেশীয় এনামুল-তাসকিন-শফিউল আর বিদেশী আমির-আজমল-চিগাম্বুরাদের নিয়ে বেশ শক্তিশালী। তামিমের চিটাগাং আজ জয়ের লক্ষ্যেই তাদের বিপিএল-২০১৫ যাত্রা শুরু করবে।

 রংপুর প্রথম ম্যাচে খেলার জন্য অধিনায়ক অধিনায়ক সাকিব আল হাসান যথাসময়ে ঢাকায় এসে পৌঁছেছেন । আর সাকিব না থাকলেও রংপুরের শক্তিতে খুব বেশি একটা কমতি হবে না। দেশীয় সৌম্য, আরাফাত সানি, জহুরুল অমি, মুখতার আলীর সঙ্গে দলে থাকবেন বিদেশী ড্যারেন স্যামি, থিসারা পেরেরা, মোহাম্মদ নবী, সচিত্র সেনানায়কদের।

খেলাটি শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন ও নিও স্পোর্টস।

 

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মন্তব্য

Top