আজ: মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ইং, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ নভেম্বর ২০১৫, মঙ্গলবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে আল আরাফাহ ইসলামী ব্যাংক

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের তৃতীয় কার্যদিবসে (২৪ নভেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে ব্যাংক খাতের কোম্পানি আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: মঙ্গলবার ডিএসইতে আল আরাফাহ ব্যাংকের শেয়ারদর ৯.৬৬ শতাংশ বা ১.৪০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১ কোটি ৩০ লাখ ৭৯ হাজার শেয়ার মোট ১ হাজার ৯৯৫ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৪.৭০ টাকা থেকে ১৫.৯০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৫.৯০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১২.৬০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৫.৯০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের দর বেড়েছে ৯.০৯ শতাংশ, স্ট্যান্ডার্ড সিরামিকের ৬.৫৬ শতাংশ, ডেল্টা ব্র্যাক হাউজিংয়ের ৫.৯৯ শতাংশ, এমারেল্ড অয়েলের ৫.২০ শতাংশ, আইপিডিসির ৪.৪১ শতাংশ, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের ৪.১৫ শতাংশ, সোস্যাল ইসলামী ব্যাংকের ৩.৮৪ শতাংশ, কাশেম ড্রাইসেলের ৩.৫৯ শতাংশ এবং ফিনিক্স ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ৩.৫৭ শতাংশ।

সিএসই: মঙ্গলবার সিএসইতে আল আরাফাহ ব্যাংকের শেয়ারদর ৯.৬৬ শতাংশ বা ১.৪০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩ লাখ ২৮ হাজার ২০৮টি শেয়ার মোট ২৭৯ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১৪.৯০ টাকা থেকে ১৫.৯০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৫.৯০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১০.৯০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৫.৯০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের দর বেড়েছে ৯.৫২ শতাংশ, এ্যাপেক্স ফুটের ৭.৭৭ শতাংশ, ঢাকা ইন্স্যুরেন্সের ৭.১৯ শতাংশ, ইনফরমেশন সার্ভিসের ৭.০৮ শতাংশ, আইপিডিসির ৬.৪৮ শতাংশ, এমারাল্ড অয়েলের ৫.৪১ শতাংশ, মুন্নু সিরামিকের ৩.৯৩ শতাংশ, আফতাব অটোর ৩.৫৭ শতাংশ এবং রিপাবলিক ইন্স্যুরেন্সের শেয়ারদর বেড়েছে ৩.৫৭ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.