আজ: বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ইং, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ নভেম্বর ২০১৫, সোমবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে মালেক স্পিনিং

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে (৩০ নভেম্বর) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে উঠে এসেছে বস্ত্র খাতের কোম্পানি মালেক স্পিনিং মিলস লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: সোমবার ডিএসইতে মালেক স্পিনিংয়ের শেয়ারদর ৮.২৮ শতাংশ বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৬২ লাখ ৯৮ হাজার ২৩৪টি শেয়ার মোট ১ হাজার ৬৭ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৬.৯০ টাকা থেকে ১৮.৫০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৮.৪০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১৫.৭০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৮.৩০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে সিমটেক্সের দর বেড়েছে ৭.২০ শতাংশ, হাক্কানী পাল্পের ৫.৬৮ শতাংশ, মিথুন নিটিংয়ের ৫.৩৪ শতাংশ, আনোয়ার গ্যালভানাইজিংয়ের ৪.৮৩ শতাংশ, বিডি থাইয়ের ৪.৭৮ শতাংশ, বিএসআরএম স্টীলের ৪.৭৫ শতাংশ, বিডি ওয়েল্ডিংয়ের ৪.৭৩ শতাংশ, ব্যাংক এশিয়ার ৪.২৪ শতাংশ এবং নর্দান জুটের শেয়ারদর বেড়েছে ৪.২৪ শতাংশ।

সিএসই: সোমবার সিএসইতে মালেক স্পিনিংয়ের শেয়ারদর ৮.৯৩ শতাংশ বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৭১ হাজার ১৬১টি শেয়ার মোট ৭২ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১৭.২০ টাকা থেকে ১৮.৪০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৮.৪০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১৪.৩০ টাকা এবং সর্বোচ্চ ছিল ২০.৮০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে বিআইএফসির শেয়ারদর বেড়েছে ৮.৬০ শতাংশ, আনোয়ার গ্যালভানাইজিংয়ের ৭.৩৯ শতাংশ, সিমটেক্সের ৭.২০ শতাংশ, কে এন্ড কিউর ৬.২৫ শতাংশ, হাক্কানী পাল্পের ৬.১৭ শতাংশ, মিথুন নিটিংয়ের ৫.৬৩ শতাংশ, বাটা সুয়ের ৫.৩০ শতাংশ, বিডি ওয়েল্ডিংয়ের ৫.২৯ শতাংশ এবং ব্যাংক এশিয়ার শেয়ারদর বেড়েছে ৪.৮৮ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.