ডিএসইতে গেইনারের শীর্ষে দেশ গার্মেন্টস, সিএসইতে গ্রীণ ডেল্টা

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের চতুর্থ কার্যদিবসে (৩ ডিসেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে বস্ত্র খাতের কোম্পানি দেশ গার্মেন্টস লিমিটেড। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্স। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বুধবার ডিএসইতে দেশ গার্মেন্টসের শেয়ারদর ৯.৪৪ শতাংশ বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৮৩ হাজার ২২৬টি শেয়ার মোট ৪৭৬ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৪২.৮০ টাকা থেকে ১৫৩.৭০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৫২.৯০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১২৩.৮০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৫৩ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে আমান ফিডের দর বেড়েছে ৯.৩৪ শতাংশ, ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ডের ৭.২৭ শতাংশ, বিবিএসের ৬.৪৭ শতাংশ, আফদাব অটোর ৬.১৭ শতাংশ, বিএসআরএম স্টীলের ৫.৬৭ শতাংশ, জিপিএইচ ইস্পাতের ৫.৬৭ শতাংশ, এটলাস বাংলাদেশের ৫.৪৮ শতাংশ, আইপিডিসির ৫.৪৭ শতাংশ এবং শাশা ডেনিমসের শেয়ারদর বেড়েছে ৫.২৯ শতাংশ।

সিএসই: বুধবার সিএসইতে গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্সের শেয়ারদর ৯.৮৮ শতাংশ বা ৪.২০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৮৯টি শেয়ার মোট ৩ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ৪৬.৭০ টাকায় অপরিবর্তীত থেকে সর্বশেষ ৪৬.৭০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ৪২.৫০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৮১.৭০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে ইনফরমেশন সার্ভিসের শেয়ারদর বেড়েছে ৯.৭৭ শতাংশ, আমান ফিডের ৯.০৯ শতাংশ, ইস্টার্ন ইন্স্যুরেন্সের ৮.৭০ শতাংশ, ন্যাশনাল হাউজিংয়ের ৬.৫৭ শতাংশ, বিবিএসের ৬.৪৭ শতাংশ, আফতাব অটোর ৫.৮৩ শতাংশ, বিডি ল্যাম্পসের ৫.৭৯ শতাংশ, বিএসআরএম স্টীলের ৫.৭৬ শতাংশ এবং জিপিএইচ ইস্পাতের শেয়ারদর বেড়েছে ৫.৬৬ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top