উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে এ্যাপেক্স ট্যানারী

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের তৃতীয় কার্যদিবসে (৯ ডিসেম্বর) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে চামড়া খাতের কোম্পানি এ্যাপেক্স ট্যানারী লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বুধবার ডিএসইতে এ্যাপেক্স ট্যানারীর শেয়ারদর ১০ শতাংশ বা ১০.৯০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩ লাখ ৬৬ হাজার ৩১৫টি শেয়ার মোট ৯০৯ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১১২ টাকা থেকে ১১৯.৯০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১১৯.৯০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৯৬.৬০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১১৯.৯০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে ঢাকা ডাইংয়ের দর বেড়েছে ৬.৬১ শতাংশ, এ্যাপেক্স স্পিনিংয়ের ৬.৫৩ শতাংশ, এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৬.২৫ শতাংশ, মিরাকেল ইন্ডাস্ট্রিজের ৫.৫৩ শতাংশ, লিগ্যাসী ফুটের ৫.৪২ শতাংশ, ইসলামী ইন্স্যুরেন্সের ৫.২৬ শতাংশ, জেমিনি সী ফুডের ৫.০৬ শতাংশ, এ্যাপেক্স ফুডের ৪.৮৫ শতাংশ এবং প্রগতি ইন্স্যুরেন্সের শেয়ারদর বেড়েছে ৪.৭৬ শতাংশ।

সিএসই: বুধবার সিএসইতে এ্যাপেক্স ট্যানারীর শেয়ারদর ৯.৯৮ শতাংশ বা ১০.৮০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ২০ হাজার ৪৩৫টি শেয়ার ৮৩ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১১৩.৫০ টাকা থেকে ১১৯ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১১৯ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ৮৭.৭০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৬৫.১০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে ঢাকা ডাইংয়ের শেয়ারদর বেড়েছে ৯.১৭ শতাংশ, আইসিবি সোনালী ওয়ানের ৮.৩৩ শতাংশ, প্রাইম ইসলামী লাইফের ৮.১৪ শতাংশ, ইসলামী ইন্স্যুরেন্সের ৭.৬৯ শতাংশ, ইবনেসিনার ৭.৬২ শতাংশ, প্র্যারামাউন্ট ইন্স্যুরেন্সের ৭.০২ শতাংশ, আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ১ এর ৬.৫৬ শতাংশ, এ্যাপেক্স ফুডের ৫.৬৮ শতাংশ এবং মিরাকেল ইন্ডাস্ট্রিজের শেয়ারদর বেড়েছে ৫.৫৬ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top