আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে জিকিউ বলপেন

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের শেষ কার্যদিবসে (১০ ডিসেম্বর) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে বিবিধ খাতের জিকিউ বলপেন ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য পাওয়া যায়।

ডিএসই: মঙ্গলবার ডিএসইতে জিকিউ বলপেনের শেয়ারদর ৯.৬৯ শতাংশ বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১ লাখ ৭৭ হাজার ৫১৭টি শেয়ার মোট ৭১১ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ৬৮.১০ টাকা থেকে ৭৩.৮০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৭২.৭০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৫৭.৩০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৭৩.৬০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে আলহাজ্ব টেক্সটাইলের দর বেড়েছে ৯.৬৬ শতাংশ, রুপালী লাইফের ৬.০৮ শতাংশ, স্ট্যান্ডার্ড সিরামিকের ৪.৪৬ শতাংশ, সাবমেরিন ক্যাবলের ৪.৩৫ শতাংশ, মেঘনা লাইফের ৪.২৫ শতাংশ, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৩.৯২ শতাংশ, রংপুর ফাউন্ড্রির ৩.৯২ শতাংশ, ন্যাশনাল টিউবসের ৩.৭২ শতাংশ এবং এ্যাপেক্স স্পিনিংয়ের শেয়ারদর বেড়েছে ৩.৫৮ শতাংশ।

সিএসই: বৃহস্পতিবার সিএসইতে জিকিউ বলপেনের শেয়ারদর ৯.৮৭ শতাংশ বা ৬.৬০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১৪ হাজার ১২০টি শেয়ার ৫৫ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ৭১.১০ টাকা থেকে ৭৩.৫০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৭৩.৫০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ৫৭.১০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১১০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে এ্যাপেক্স স্পিনিংয়ের শেয়ারদর বেড়েছে ৯.৮০ শতাংশ, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের ৮.৩৯ শতাংশ, স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের ৬.৩০ শতাংশ, মেঘনা লাইফের ৬.২৩ শতাংশ, ওসমানিয়া গ্লাসের ৬ শতাংশ, রুপালী লাইফের ৫.৮১ শতাংশ, স্ট্যান্ডার্ড সিরামিকের ৫.২৭ শতাংশ, পিপলস ইন্স্যুরেন্সের ৪.১১ শতাংশ এবং প্রগতি ইন্স্যুরেন্সের শেয়ারদর বেড়েছে ৩.৯১ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.