৩ কোম্পানির এজিএমের তারিখ পরিবর্তন

AGMশেয়ারবাজার ডেস্ক: অনিবার্য কারণবশত ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরের বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ পরিবর্তন করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানি। পরিবর্তীত তারিখ অনুযায়ী আগামী ৩১ সেডিম্বর অনুষ্ঠিত হবে এসব কোম্পানির এজিএম। এগুলো হলো: বস্ত্র খাতের মিথুন নিটিং, তাল্লু স্পিনিং এবং খাদ্য ও আনুষাঙ্গিক খাতের বঙ্গজ। সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তাল্লু স্পিনিং:

তাল্লু স্পিনিংয়ের ২৬তম এজিএম ৩১ ডিসেম্বর, বৃহস্পতিবার সকাল ১০টায় ফ্যাক্টরী প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরে ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে কোম্পানিটি। আর এ সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.১৩ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৬.৩২ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৫ টাকা।

বঙ্গজ:

বঙ্গজ লিমিটেডের ৩৫তম এজিএম সকাল ১১টায় ফ্যাক্টরী প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরে ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে কোম্পানিটি। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৩.৫৫ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২৬.৬১ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ১.২৯ টাকা।

মিথুন নিটিং:

মিথুন নিটিংয়ের ২৪তম এজিএম ওইদিন দুপুর ১২টায় ফ্যাক্টরী প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। সমাপ্ত অর্থবছরে ১৭ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। এ কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৯৪ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২১.৫৭ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.১৫ টাকা।

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মন্তব্য

Top