ডিএসইর এজিএম সম্পন্ন

bala dse sharebazarnewsশেয়ারবাজার রিপোর্ট: বার্ষিক সাধারণ সভা (এজিএম) সম্পন্ন করেছে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। বুধবার রাজধানীর একটি স্থানীয় হোটেলে অনুষ্ঠিত হয় ডিএসইর ৫৩তম এজিএম।

আজ বৃহস্পতিবার ডিএসইর জনসংযোগ কর্মকর্তা মোঃ শফিকুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায়, পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় সভার কার্যক্রম। শুরুতে ডিএসইতে সাবেক চেয়ারম্যান মরহুম খুরশিদ আলম এবং শেয়ারহোল্ডারদের পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসম্পপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মোনাজাত করা হয়।

বিপুল সংখ্যক ট্রেকহোল্ডারদের উপস্থিতিতে বার্ষিক সাধারণ সভায় ২০১৩-২০১৪ অর্থবছরের পরিচালনা পর্ষদের প্রতিবেদন গ্রহণ, বিবেচনা ও ৩০শে জুন ২০১৪ তারিখে সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত হিসাব এবং নিরীক্ষকের প্রতিবেদন গ্রহণ, বিবেচনা সর্বসম্মতভাবে অনুমোদিত হয়।
এছাড়াও শেয়ারহোল্ডার পরিচালক নির্বাচন ২০১৫ এর আনুষ্ঠানিক ফলাফল ঘোষণার মাধ্যমে বোর্ডে শেয়ারহোল্ডার পরিচালক অন্তর্ভূক্ত করা হয়। এতে শাকিল রিজভী স্টক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাকিল রিজভী বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় শেয়ারহোল্ডার পরিচালক নির্বাচিত হন।

সভায় ডিএসই’র চেয়ারম্যান বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া সভাপতিত্ব আরও উপস্থিত ছিলেন, ডিএসই’র প্রধান নির্বাহী কর্মকর্তা অধ্যাপক ড. স্বপন কুমার বালা (এফসিএমএ), পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মুজিবুর রহমান, পিএসসি, জনাব রুহুল আমিন (এফসিএমএ) প্রমুখ।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top