আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে আনলিমা ইয়ার্ন

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের শেষ কার্যদিবসে (২৪ ডিসেম্বর) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে বস্ত্র খাতের কোম্পানি আনলিমা ইয়ার্ন ডাইং লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বৃহস্পতিবার ডিএসইতে আনলিমা ইয়ার্নের শেয়ারদর ৯.৮০ শতাংশ বা ২ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১১ লাখ ৩৪ হাজার ৪৬টি শেয়ার মোট ৫৭৯ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ২১ টাকা থেকে ২২.৪০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২২.৪০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১৮.৮০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ২২.৪০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে এইচআর টেক্সটাইলের দর বেড়েছে ৯.৫০ শতাংশ, এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৯.৪৩ শতাংশ, এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্সের ৬.১২ শতাংশ, বিডি ফাইন্যান্সের ৫.৮৮ শতাংশ, বে লিজিংয়ের ৫.৫৬ শতাংশ, ন্যাশনাল টিউবসের ৫.৩১ শতাংশ, আরামিট সিমেন্টের ৫.১৯ শতাংশ, এসিআই ফর্মূলেশনের ৫.০৭ শতাংশ এবং ফার্মাএইডের শেয়ারদর বেড়েছে ৫.০১ শতাংশ।

সিএসই: বৃহস্পতিবার সিএসইতে আনলিমা ইয়ার্নের শেয়ারদর ১০ শতাংশ বা ২ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ২০ হাজার ৮২১টি শেয়ার মোট ৩৪ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ২১ টাকা থেকে ২২ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২২ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১৪.৪০ টাকা এবং সর্বোচ্চ ছিল ২৬ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে মাইডাস ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ৯.৩৮ শতাংশ, এইচআর টেক্সটাইলের ৮.৫৪ শতাংশ, আজিজ পাইপসের ৮.১১ শতাংশ, তাল্লু স্পিনিংয়ের ৮ শতাংশ, সোনারগাও টেক্সটাইলের ৭.৬১ শতাংশ, রুপালী ইন্স্যুরেন্সের ৭.৪১ শতাংশ, ৮ম আইসিবি’র ৬.৬৪ শতাংশ, এসিআই ফর্মূলেশনের ৫.৭৭ শতাংশ এবং ইবনেসিনার শেয়ারদর বেড়েছে ৫.৭৭ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.