দুই ফান্ডের সম্পদ মূল্য প্রকাশ

Mutualfunds_sharebazarnewsশেয়ারবাজার রিপোর্ট: সম্পদ মূল্য প্রকাশ করেছে প্রাইম ফাইন্যান্স অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানী লিমিটেড কর্তৃক পরিচালিত পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই ফান্ডের ট্রাস্টি পরিষদ। ফান্ডগুলো হলো: প্রাইম ফাইন্যান্সিয়াল ফার্স্ট ইউনিট ফান্ড এবং রূপালী লাইফ ইনসওিরন্সে র্ফাষ্ট মউিচ্যুয়াল ফান্ড। কোম্পানি সূত্রে এ তথ্য জানা যায়।

প্রাইম ফাইন্যান্সিয়াল ফার্স্ট ইউনিট ফান্ড:

২৪ ডিসেম্বর  ২০১৫ তারিখে প্রাইম ফাইন্যান্সিয়াল ফার্স্ট ইউনিট ফান্ডের মোট সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে টাকা ২১২,৬৮৮,৪১২ এবং বাজার মূল্য অনুসারে টাকা ১৯৫,৪০৬,০৯৩ সকল সম্পদ ও দায় নিষ্পত্তির পর প্রতি ইউনিটে  ১০০ টাকা অভিহিত মূল্যের বিপরীতে নীট সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে টাকা ১১৪.৫০ এবং বাজার মূল্য অনুসারে টাকা ১০৫.১৯ ধার্য করা হয়েছে। প্রাইম ফাইন্যান্সিয়াল ফার্স্ট ইউনিট ফান্ড এর ইউনিট সার্টিফিকেট এর প্রতিটি ইউনিট বিক্রয় এবং পুন:ক্রয়ের জন্য যথাক্রমে ১০১ টাকা  এবং ৯৮ টাকা  নির্ধাারণ করা হয়েছে যা ৩০ ডিসেম্বর  ২০১৫ পর্যন্ত কার্যকর হবে।

রূপালী লাইফ ইন্স্যুরেন্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড:

২৪ ডিসেম্বর  ২০১৫  তারিখে রূপালী লাইফ ইন্স্যুরেন্স  ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের মোট সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে টাকা ৩৫৮,৯৬৫,৫৫১ এবং বাজার মূল্য অনুসারে টাকা ৩২৭,৬৬০,৩৭০ সকল সম্পদ ও দায় নিষ্পত্তির পর প্রতি ইউনিটে  ১০ টাকা অভিহিত মূল্যের বিপরীতে নীট সম্পদ মূল্য ক্রয় মূল্য অনুসারে টাকা ১১.১৩ এবং বাজার মূল্য অনুসারে টাকা ১০.১৬ ধার্য করা হয়েছে। এ ফান্ডের ইউনিট সার্টিফিকেট এর প্রতিটি ইউনিট বিক্রয় এবং পুন:ক্রয়ের জন্য যথাক্রমে ৯.৯০ টাকা  এবং ৯.৭০ টাকা  নির্ধাারণ করা হয়েছে যা ৩০ ডিসেম্বর ২০১৫ পর্যন্ত কার্যকর হবে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top