উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে মিরাকেল ইন্ডাস্ট্রিজ

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের প্রথম কার্যদিবসে (৩ জানুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত মিরাকেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: রোববার ডিএসইতে মিরাকেল ইন্ডাস্ট্রিজের শেয়ারদর ৭.৩৪ শতাংশ বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১৭ লাখ ৭৯ হাজার ৮৩টি শেয়ার মোট ১ হাজার ৩৫৮ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ২৫.৯০ টাকা থেকে ২৭.৯০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৭.৪০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ২০.১০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ২৭.৫০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে মালেক স্পিনিংয়ের দর বেড়েছে ৭.০১ শতাংশ, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের ৬.৩২ শতাংশ, বেক্সিমকোর ৫.৫২ শতাংশ, স্টাইল ক্রাফ্টের ৫.২০ শতাংশ, প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের ৪.৫৫ শতাংশ, আনোয়ার গ্যালভানাইজিংয়ের ৪.৩৯ শতাংশ, ফারইস্ট নিটিং এন্ড ডাইংয়ের ৩.৬৪ শতাংশ, আলহাজ্ব টেক্সটাইলের ৩.৫১ শতাংশ এবং ৫ম আইসিবির দর বেড়েছে ৩.৩৮ শতাংশ।

সিএসই: রোববার সিএসইতে মিরাকেল ইন্ডাস্ট্রিজের শেয়ারদর ৮.৯৮ শতাংশ বা ২ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানির মোট ১ লাখ ৪০ হাজার ৪৮৫টি শেয়ার মোট ১৪১ বার হাতবদল হয়।

এ দিন কোম্পানিটির শেয়ারদর ২৬.৮০ টাকা থেকে ২৮.১০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৭.৬০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১১.২০ টাকা এবং সর্বোচ্চ ছিল ২৭.৬০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের দর বেড়েছে ৭.৫১ শতাংশ, এইমস ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৬.৯৯ শতাংশ, আনোয়ার গ্যালভানাইজিংয়ের ৬.২১ শতাংশ, বেক্সিমকোর ৫.৮৬ শতাংশ, ইমাম বাটনের ৫ শতাংশ, পাওয়ার গ্রীডের ৪.৬৬ শতাংশ, ইনফরমেশন সার্ভিস নেটওয়ার্কের ৪.৬৪ শতাংশ, আরএন স্পিনিংয়ের ৪.৫৫ শতাংশ এবং ফারইস্ট নিটিংয়ের শেয়ারদর বেড়েছে ৪.২৯ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top