আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ জানুয়ারী ২০১৬, বুধবার |

kidarkar

ডিএসইতে লুজারের শীর্ষে আরএন স্পিনিং, সিএসইতে পপুলার লাইফ

TOP-10- Loser -sharebazarnewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের চতুর্থ কার্যদিবসে (৬ জানুয়ারি) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লুজারের শীর্ষে অবস্থান করছে বস্ত্র খাতের কোম্পানি আরএন স্পিনিং লিমিটেড। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে বীমা খাতের পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

ডিএসই: বুধবার ডিএসইতে আরএন স্পিনিংয়ের শেয়ারদর ৪.৬০ শতাংশ বা ১.১০ টাকা কমে লুজারের শীর্ষে অবস্থান করছে। আজ কোম্পানিটির ৩ লাখ ২৭ হাজার ৭৫৮টি শেয়ার ২৯০ বার হাতবদল হয়। এই দিন কোম্পাটির শেয়ারদর ২২.৮ টাকা থেকে ২৪.১০ টাকায় ওঠানামা করে এবং সর্বশেষ লেনদেনটি হয় ২২.৯০ থাকে।

ডিএসই’তে টপটেন লুজারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে সিমটেক্সের শেয়ারদর কমেছে ৩.৯৬ শতাংশ, মেঘনা পেটের ৩.৭৭ শতাংশ, জনতা ইন্স্যুরেন্সের ৩.২৫ শতাংশ, ঝিলবাংলার ৩.০৭ শতাংশ, সেন্টাল ইন্স্যুরেন্সের ২.৮৯ শতাংশ, মিরাকল ইন্ডাস্ট্রিজ ২.৮৬ শতাংশ, মডার্ণ ডাইংয়ের ২.৮৫ শতাংশ, ওয়েস্টাইর্ন মেরিন ২.৮১ শতাংশ এবং ফু-ওয়াং সিরামিকসের শেয়ার দর কমেছে ২.৫২ শতাংশ।

সিএসই: বুধবার সিএসই’তে পপুলার লাইফ ইন্স্যুরেন্সের শেয়ার দর কমেছে ১০ শতাংশ বা ৭.৭০ টাকা কমে লুজারের শীর্ষে অবস্থান করছে। এছাড়া অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে ফিনিক্স ইন্স্যুরেন্সের দর কমেছে ৯.৯৬ শতাংশ, আজিজ পাইপসের ৯.০৯ শতাংশ, ইমাম বাটনের ৮.৫৭ শতাংশ, প্রাইম লাইফের ৬.৫৩ শতাংশ, এশিয়া প্যাসিফিক ইন্স্যুরেন্সের ৬.৪৫ শতাংশ, বাটা সু ৬.২২ শতাংশ, প্রাইম ইন্স্যুরেন্স ৬.২০ শতাংশ, গ্রীণডেল্টার ৫.৮২ শতাংশ এবং ইবনে সিনার শেয়ার দর কমেছে ৫.৩০ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.