ডিভিডেন্ড পাঠিয়েছে এলআর গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ওয়ান

LR-GLOBALশেয়ারবাজার ডেস্ক: সমাপ্ত অর্থবছরে জন্য বিনিয়োগকারীদের জন্য ঘোষিত ডিভিডেন্ড পাঠিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ৩০ সেপ্টেম্বর ২০১৫ সমাপ্ত অর্থবছরে এ ফান্ডের ঘোষিত ক্যাশ ডিভিডেন্ড ইউনিট হোল্ডারদের নিজ নিজ ব্যাংক হিসাবে পাঠানো হয়েছে। আর এ ডিভিডেন্ড বাংলাদেশ ইলেক্টনিক ফান্ড ট্রান্সফার নেটওয়ার্কের (বিইএফটিএন) মাধ্যমে পাঠানো হয়েছে।

এদিকে সাধারণ শেয়ারহোল্ডারদের ডিভিডেন্ড বন্টন ফান্ডের অ্যাসেট ম্যানেজার ইনভেস্টর রিলেশন অফিস থেকে শুরু হয়েছে বলে ফান্ডটির পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, সমাপ্ত অর্থবছরে ইউনিট হোল্ডারদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো এ ফান্ডটির ট্রাস্টি পরিষদ। সমাপ্ত হিসাব বছরে ফান্ডটি নীট মুনাফা করেছে ২৫০ কোটি ৯ লাখ ১০ হাজার টাকা ও আর আলোচিত অর্থবছরে ইউনিট প্রতি আয় করেছে ০.৮১ টাকা, ইউনিট প্রতি এনএভি হয়েছে (basis of market price০ ১১.২৮ টাকা। এবং ইউনিট প্রতি এনএভি হয়েছে (basis of cost price) ১১.৩৭ টাকা ও শেয়ার ইউনিট প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে ০.৩০ টাকা।

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মন্তব্য

Top