ডিএসইতে গেইনারের শীর্ষে সিএনএ টেক্সটাইল, সিএসইতে সানলাইফ ইন্স্যুরেন্স

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের তৃতীয় কার্যদিবসে (১৯ জানুয়ারী) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে বস্ত্র খাতের সিএনএ টেক্সটাইল। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে বীমা খাতের সানলাইফ ইন্স্যুরেন্স। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: মঙ্গলবার ডিএসইতে সিএনএ টেক্সটাইলের শেয়ারদর ৯.৭৩ শতাংশ বা ১.১০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১ কোটি ৩২ লাখ ৩৩ হাজার শেয়ার ৩ হাজার ৬৬১ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১১.৪০ টাকা থেকে ১২.৪০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১২.৪০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৯.৮০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১২.৪০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে অলটেক্সের দর বেড়েছে ৯.৫২ শতাংশ, সানলাইফ ইন্স্যুরেন্সের ৯.৩১ শতাংশ, ইস্টার্ন লুব্রিকেন্টসের ৮.৭৪ শতাংশ, রুপালী ইন্স্যুরেন্সের ৫.৫৯ শতাংশ, ইসলামী ইন্স্যুরেন্সের ৫.৫৬ শতাংশ, পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের ৫.৫২ শতাংশ, প্রাইম লাইফের ৫.২৫ শতাংশ, তাল্লু স্পিনিংয়ের ৫.১৭ শতাংশ এবং ইউনাইটেড পাওয়ারের শেয়ারদর বেড়েছে ৪.৯৯ শতাংশ।

সিএসই: মঙ্গলবার সিএসইতে সানলাইফ ইন্স্যুরেন্সের শেয়ারদর ৯.৮২ শতাংশ বা ২.৮০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৭২ হাজার ৭৪০টি শেয়ার ১১০ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ২৯.৪০ টাকা থেকে ৩১.৩০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৩১.৩০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ২৪.৬০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৩১.৩০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে সিএনএ টেক্সটাইলের শেয়ারদর বেড়েছে ৯.৭৩ শতাংশ, অলটেক্সের ৯.১৬ শতাংশ, পদ্মা লাইফের ৮.৬৮ শতাংশ, প্রভাতী ইন্স্যুরেন্সের ৮.৬৩ শতাংশ, সোনারবাংলা ইন্স্যুরেন্সের ৮.৬১ শতাংশ, প্রাইম লাইফের ৬.৯৫ শতাংশ, রিপাবলিক ইন্স্যুরেন্সের ৬.৮৩ শতাংশ, এশিয়া ইন্স্যুরেন্সের ৬.৫৮ শতাংশ এবং ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারদর বেড়েছে ৬.২৯ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top