উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে সুহৃদ ইন্ডাস্ট্রিজ

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের শেষ কার্যদিবসে (২১ জানুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে প্রকৌশল খাতের কোম্পানি সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সুহৃদ ইন্ডাস্ট্রিজের শেয়ারদর ৯.৭৩ শতাংশ বা ১.৮০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১৬ লাখ ১৭ হাজার ৬২৫টি শেয়ার ৯৭৭ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৮.৯০ টাকা থেকে ২০.৩০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২০.৩০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১৬.৪০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ২০.৩০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে ইস্টার্ন লুব্রিকেন্টসের দর বেড়েছে ৮.৭৫ শতাংশ, সমরিতার ৭.৪৩ শতাংশ, এমারাল্ড অয়েলের ৬.৭২ শতাংশ, ইউনাইটেড ইন্স্যুরেন্সের ৫.৯৬ শতাংশ, প্রগতি ইন্স্যুরেন্সের ৫.০৭ শতাংশ, মিরাকেল ইন্ডাস্ট্রিজের ৪.০৭ শতাংশ, বিডি কমের ৩.৯৮ শতাংশ, ন্যাশনাল টিউবসের ৩.৯৬ শতাংশ এবং ইবনেসিনার শেয়ারদর বেড়েছে ৩.৭৯ শতাংশ।

সিএসই: বৃহস্পতিবার সিএসইতে সুহৃদের শেয়ারদর ৯.৭৩ শতাংশ বা ১.৮০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩ লাখ ২৩ হাজার ৫২৮টি শেয়ার ৩৮৬ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১৯ টাকা থেকে ২০.৩০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২০.৩০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১৫ টাকা এবং সর্বোচ্চ ছিল ২৭.৫০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে এলআর গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের দর বেড়েছে ৭.২৭ শতাংশ, সমরিতার ৬.৮৫ শতাংশ, এসইএমএল ইক্যুইটি ফান্ডের ৬.০৬ শতাংশ, এমারাল্ড অয়েলের ৫.৬৯ শতাংশ, আরডি ফুডের ৪.৫৮ শতাংশ, ইবনেসিনার ৪.৫৪ শতাংশ, ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৪.২৬ শতাংশ, সিটি ব্যাংকের ৪.১৩ শতাংশ এবং এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের দর বেড়েছে ৪ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top