এপেক্স ফুডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

Apex Foodsশেয়ারবাজার ডেস্ক: দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত (জুলাই-ডিসেম্বর ১৫) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি ‌এপেক্স ফুডস লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২.২৫ টাকা (উইথ ফেয়ার ভেল্যুয়েশন সারপ্লাস/ডিফিসিট) এবং কোম্পানিটির  শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩.৩৮ টাকা (উইথআউট ফেয়ার ভেল্যুয়েশন সারপ্লাস/ডিফিসিট)। যা আগের বছর একই সময় কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ছিল ১.১২ টাকা (উইথ ফেয়ার ভেল্যুয়েশন সারপ্লাস/ডিফিসিট) এবং ইপিএস ছিল ১.৬০ টাকা (উইথআউট ফেয়ার ভেল্যুয়েশন সারপ্লাস/ডিফিসিট)।

আর দ্বিতীয় প্রান্তিকে এপেক্স ফুডের শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ হয়েছে (এনওসিএফপিএস) ১৫.৭০ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১১৭.১৩ টাকা। যা আগের বছরে একই সময়ে এনওসিএফপিএস ছিল ৭.৯৪ টাকা এবং ৩০ জুন ২০১৫ পর্যন্ত এনএভিপিএস ছিল ১০৯.১৬ টাকা।

এদিকে গত ৩ মাসে (অক্টোম্বর-ডিসেম্বর ১৫) কোম্পানিটি শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১১.৪৩ টাকা (উইথ ফেয়ার ভেল্যুয়েশন সারপ্লাস/ডিফিসিট) এবং শেয়ার প্রতি লোকসান ১.৪৮ টাকা (উইথআউট ফেয়ার ভেল্যুয়েশন সারপ্লাস/ডিফিসিট)। যা আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকাসন ছিল ০.৪৩ টাকা (উইথ ফেয়ার ভেল্যুয়েশন সারপ্লাস/ডিফিসিট) এবং ইপিএস ০.৬৯ টাকা (উইথআউট ফেয়ার ভেল্যুয়েশন সারপ্লাস/ডিফিসিট)।

 

শেয়ারবাজারনিউজ/অ

 

আপনার মন্তব্য

Top