আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ ফেব্রুয়ারী ২০১৬, মঙ্গলবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে এ্যাপেক্স ফুডস

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের তৃতীয় কার্যদিবসে (২ ফেব্রুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি এ্যাপেক্স ফুডস লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: মঙ্গলবার ডিএসইতে এ্যাপেক্স ফুডসের শেয়ারদর ১০ শতাংশ বা ১১.৬০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৮০ হাজার ২৪৭টি শেয়ার ১৮২ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১২৭.৬০ টাকায় অপরিবর্তীত থাকে। গত এক মাসে সর্বনিম্ন ছিল ১০৫.৫০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১২৭.৬০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে শাহজিবাজার পাওয়ারের দর বেড়েছে ৯.৯৯ শতাংশ, বঙ্গজের ৮.৯০ শতাংশ, এমবি ফার্মার ৮.৭৫ শতাংশ, লিবরা ইনফিউশনের ৮.৭৫ শতাংশ, জেমিনি সী ফুডের ৮.৭৪ শতাংশ, আরামিটের ৭.১৮ শতাংশ, রেনউইক যজ্ঞেশ্বরের ৭.০২ শতাংশ, এসিআই ফর্মূলেশনের ৬.৮৪ শতাংশ এবং ফারইস্ট নিটিংয়ের শেয়ারদর বেড়েছে ৬.৪৭ শতাংশ।

সিএসই: মঙ্গলবার সিএসইতে এ্যাপেক্স ফুডসের শেয়ারদর ১০ শতাংশ বা ১১.৪০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৪২১টি শেয়ার ৬ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১২৫.৪০ টাকায় অপরিবর্তীত থাকে। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ৮৭ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৭৮ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে শাহজিবাজার পাওয়ারের শেয়ারদর বেড়েছে ৯.৯৬ শতাংশ, ফারইস্ট নিটিংয়ের ৯.৬৪ শতাংশ, বঙ্গজের ৮.৯৯ শতাংশ, এআইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৮.৮২ শতাংশ, এমবি ফার্মার ৮.৭৩ শতাংশ, ইবনেসিনার ৭.১৪ শতাংশ, এসিআই ফর্মূলেশনের ৬.৯৬ শতাংশ, লিন্ডে বাংলাদেশের ৬.২৫ শতাংশ এবং প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারদর বেড়েছে ৫.৭০ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.