উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে এ্যাপেক্স ফুডস

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের চতুর্থ কার্যদিবসে (৩ ফেব্রুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে খাদ্য ও আনুষাঙ্গি খাতের কোম্পানি এ্যাপেক্স ফুডস লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বুধবার ডিএসইতে এ্যাপেক্স ফুডসের শেয়ারদর ৯.৯৫ শতাংশ বা ১২.৭০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৭ লাখ ১৯ হাজার ১৭৫টি শেয়ার ২ হাজার ৪৪ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৩৪ টাকা থেকে ১৪০.৩ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৪০.৩০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১০৫.৫০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৪০.৩০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে জেমিনি সী ফুডের দর বেড়েছে ৮.৭৫ শতাংশ, লিবরা ইনফিউশনের ৮.৭৪ শতাংশ, ড্যাফোডিল কম্পিউটার্সের ৬.৯১ শতাংশ, তিতাস গ্যাসের ৫.৬৯ শতাংশ, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৪.৭৬ শতাংশ, আর্গন ডেনিমসের ৩.৬৭ শতাংশ, শাহজিবাজার পাওয়ারের ৩.৬৩ শতাংশ, অলিম্পিকের ৩.২০ শতাংশ এবং প্রাইম লাইফের শেয়ারদর বেড়েছে ২.৫০ শতাংশ।

সিএসই: বুধবার সিএসইতে এ্যাপেক্স ফুডসের শেয়ারদর ৯.৯৭ শতাংশ বা ১.৪০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩ শত শেয়ার ২ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১৩ টাকায় অপরিবর্তীত থাকে। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১০.৯০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৬.৯০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে লিবরা ইনফিউশনের শেয়ারদর বেড়েছে ৮.৭৩ শতাংশ, এ্যাপেক্স ফুটওয়্যারের ৮.২০ শতাংশ, ড্যাফোডিল কম্পিউটার্সের ৬.৪৫ শতাংশ, আইসিবি এএমসিএল সেকেন্ডের ৪.৪৪ শতাংশ, তিতাস গ্যাসের ৩.৯৯ শতাংশ, আরামিটের ৩.৯৫ শতাংশ, অলিম্পিকের ৩.৭৪ শতাংশ, প্রাইম লাইফের ৩.৬৪ শতাংশ এবং এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের দর বেড়েছে ৩.৪৫ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top