আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ ফেব্রুয়ারী ২০১৬, বৃহস্পতিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে ফু-ওয়াং সিরামিক

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের শেষ কার্যদিবসে (৪ ফেব্রুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে সিরামিক খাতের ফু-ওয়াং সিরামিকস লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বৃহস্পতিবার ডিএসইতে ফু-ওয়াং সিরামিকের শেয়ারদর ১০ শতাংশ বা ১.৪০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩৭ কোটি ২৩ লাখ ৯০৮টি শেয়ার ১ হাজার ৬৩৫ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৪.১০ টাকা থেকে ১৫.৪০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৫.৪০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১১.৪০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৫.৪০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে লিবরা ইনফিউশনের দর বেড়েছে ৮.৭৫ শতাংশ, জেমিনি সী ফুডের ৮.৭৪ শতাংশ, রহিমটেক্সের ৮.৬৪ শতাংশ, লিন্ডে বাংলাদেশের ৫.৪৯ শতাংশ, ইস্টার্ন লুব্রিকেন্টসের ৫.৪৬ শতাংশ, ইউনাইটেড ইন্স্যুরেন্সের ৫.২৪ শতাংশ, নর্দান ইন্স্যুরেন্সের ৪.৫৯ শতাংশ, পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের ৩.৭০ শতাংশ এবং শাশা ডেনিমসের শেয়ারদর বেড়েছে ৩.৬৮ শতাংশ।

সিএসই: বৃহস্পতিবার সিএসইতে ফু-ওয়াং সিরামিকের শেয়ারদর ১০ শতাংশ বা ১.৪০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৪ লাখ ৯৫ হাজার ৮২১টি শেয়ার ৩৯১ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১৪.২০ টাকা থেকে ১৫.৪০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৫.৪০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১০.১০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৫.৪০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে কে এন্ড কিউর শেয়ারদর বেড়েছে ৯.৫৫ শতাংশ, বিকন ফার্মার ৭.১০ শতাংশ, মাইডাস ফাইন্যান্সের ৬.৫৪ শতাংশ, সোনারগাও টেক্সটাইলের ৫.২১ শতাংশ, বিডি ল্যাম্পসের ৫.০৭ শতাংশ, ইনফরমেশন সার্ভিসের ৪.৯০ শতাংশ, ইউনিয়ন ক্যাপিটালের ৪.১৭ শতাংশ, এ্যাপোলো ইস্পাতের ৩.৭২ শতাংশ এবং শাশা ডেনিমসের শেয়ারদর বেড়েছে ৩.৬৯ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.