আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ ফেব্রুয়ারী ২০১৬, মঙ্গলবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে অলটেক্স

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের তৃতীয় কার্যদিবসে (৯ ফেব্রুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে বস্ত্র খাতের কোম্পানি অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) অলটেক্সের শেয়ারদর ৯.৮৮ শতাংশ বা ২.৫০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩৩ লাখ ১০ হাজার ৩৪৩টি শেয়ার ২ হাজার ৮৬ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ২৪.৫০ টাকা থেকে ২৭.৮০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৭.৮০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১৯.৭০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৩২.১০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে সিএমসি কামালের দর বেড়েছে ৯.৭৯ শতাংশ, বিএসসির ৮.৭৪ শতাংশ, তুংহাই নিটিংয়ের ৮.৭০ শতাংশ, লিবরা ইনফিউশনের ৭.৫০ শতাংশ, আইটিসির ৭.৪৪ শতাংশ, মিরাকেল ইন্ডাস্ট্রিজের ৬.২১ শতাংশ, পিপলস ইন্স্যুরেন্সের ৫.৫৯ শতাংশ, সিএনএ টেক্সটাইলের ৫ শতাংশ এবং ন্যাশনাল টিয়ের শেয়ারদর বেড়েছে ৪.৯১ শতাংশ।

সিএসই: মঙ্গলবার সিএসইতে অলটেক্সের শেয়ারদর ৯.৮৮ শতাংশ বা ২.৫০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ২ লাখ ৪০ হাজার ৮৮১টি শেয়ার ৩০২ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ২৪.৬০ টাকা থেকে ২৭.৮০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৭.৮০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১৬.৯০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৩১.৮০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে তুংহাই নিটিংয়ের শেয়ারদর বেড়েছে ৮.৮৫ শতাংশ, বিএসসির ৯.৭৩ শতাংশ, পদ্মা অয়েলের ৮.৬৩ শতাংশ, এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৮.৩৩ শতাংশ, আইটিসির ৭.৯৯ শতাংশ, লিবরা ইনফিউশনের ৭.৫০ শতাংশ, ফাইন ফুডসের ৭.৩২ শতাংশ, প্রাইম লাইফের ৬.২২ শতাংশ এবং সায়হাম টেক্সটাইলের শেয়ারদর বেড়েছে ৫.৫৬ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.