আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ ফেব্রুয়ারী ২০১৬, বৃহস্পতিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে বিএসআরএম লিমিটেড

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের শেষ কার্যদিবসে (১১ ফেব্রুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে প্রকৌশল খাতের কোম্পানি বিএসআরএম লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বৃহস্পতিবার ডিএসইতে বিএসআরএম লিমিটেডের শেয়ারদর ২৫.৬৯ শতাংশ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৪০ লাখ ৫৬ হাজার ৪৫৩টি শেয়ার ৬ হাজার ৩৮৪ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১২৫ টাকা থেকে ১৫০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৪৫.৬০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১১৩.৮০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৪৬.৩০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে এইমস ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের দর বেড়েছে ৮.৮৪ শতাংশ, ৪র্থ আইসিবির ৮.৭২ শতাংশ, গ্রামীণ ওয়ানের ৮.৬২ শতাংশ, বিএসআরএম স্টীলের ৮.১১ শতাংশ, অগ্রনী ইন্স্যুরেন্সের ৭.০৬ শতাংশ, আলহাজ্ব টেক্সটাইলের ৬.১৩ শতাংশ, সামিট এ্যালায়েন্স পোর্টের ৫.৮৬ শতাংশ, জাহিন স্পিনিংয়ের ৫.৩৭ শতাংশ এবং ডেল্টা স্পিনার্সের শেয়ারদর বেড়েছে ৪.৩০ শতাংশ।

সিএসই: বৃহস্পতিবার সিএসইতে বিএসআরএম লিমিটেডের শেয়ারদর ২৬.০৮ শতাংশ বা ৩০.২০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩ লাখ ৫৪ হাজার ৭৯৫টি শেয়ার ১৪৬ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১১৮.৫০ টাকা থেকে ১৪৮.৯০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৪৬ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বোচ্চ ছিল ১৪৬ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে গ্রামীণ ওয়ানের শেয়ারদর বেড়েছে ৯.৫৮ শতাংশ, বিএসআরএম স্টীলের ৮.৫৮ শতাংশ, এইমস ফার্স্টের ৮.২৯ শতাংশ, কোহিনূর কেমিক্যালের ৭.৭২ শতাংশ, প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের ৭.১৪ শতাংশ, মাইডাস ফাইন্যান্সের ৬.২৫ শতাংশ, ইসলামী ইন্স্যুরেন্সের ৫.৩৩ শতাংশ, সামিট এ্যালায়েন্স পোর্টের ৫.১৭ শতাংশ এবং জাহিন স্পিনিংয়ের শেয়ারদর বেড়েছে ৪.৯০ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.