ডিএসইতে গেইনারের শীর্ষে অগ্রনী ইন্স্যুরেন্স, সিএসইতে প্রাইম ইন্স্যুরেন্স

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের শেষ কার্যদিবসে (১৮ ফেব্রুয়ারী) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে বীমা খাতের অগ্রনী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে প্রাইম ইন্স্যুরেন্স লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বৃহস্পতিবার ডিএসইতে অগ্রনী ইন্স্যুরেন্সের শেয়ারদর ৭.৫০ শতাংশ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৭ হাজার ৩ শত শেয়ার ২৬ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৬.৮০ টাকা থেকে ১৭.৫০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৭.৫০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১৫.৬০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৯.৪০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে ৪র্থ আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের দর বেড়েছে ৬.৬২ শতাংশ, লাফার্জ সুরমার ৫.৫৯ শতাংশ, সিনোবাংলার ৫.৫৪ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৫.৩১ শতাংশ, গ্রামীণ ওয়ানের ৫.১৩ শতাংশ, ফু-ওয়াং সিরামিকের ৪.২৯ শতাংশ, জিপিএইচ ইস্পাতের ৪.০৩ শতাংশ, এইমস ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৩.৩৩ শতাংশ এবং ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ডের দর বেড়েছে ৩.৩৩ শতাংশ।

সিএসই: বৃহস্পতিবার সিএসইতে প্রাইম ইন্স্যুরেন্সের শেয়ারদর ৮.২৮ শতাংশ বা ১.৩০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩০টি শেয়ার ১ বার হাতবদল হয়।

এ দিন কোম্পানিটির শেয়ারদর ১৭ টাকায় অপরিবর্তীত থাকে। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১২ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৯.১০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে সিনোবাংলার শেয়ারদর বেড়েছে ৭.৮১ শতাংশ, গ্রামীণ ওয়ানের ৭.৩৭ শতাংশ, লাফার্জ সুরমার ৬.০২ শতাংশ, এইমস ফার্স্টের ৫.৯১ শতাংশ, রুপালী ইন্স্যুরেন্সের ৫.৭১ শতাংশ, খুলনা প্রিন্টিংয়ের ৫.১৩ শতাংশ, ফু-ওয়াং সিরামিকের ৪.৯৪ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৪.৫৬ শতাংশ, এবং আনলিমা ইয়ার্নের শেয়ারদর বেড়েছে ৪.১১ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top