উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে লংকা বাংলা ফাইন্যান্স

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের দ্বিতীয় কার্যদিবসে (২৩ ফেব্রুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে আর্থিক খাতের লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: মঙ্গলবার ডিএসইতে লংকা বাংলা ফাইন্যান্সের শেয়ারদর ৩৫.৪২ শতাংশ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১ কোটি ৪১ লাখ ৩৭ হাজার ৭১৩টি শেয়ার ৭ হাজার ৯০৮ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ২৯.১০ টাকা থেকে ৩৭ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৩৬ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ২৬.৫০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৩৬.৭০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে ফিনিক্স ফাইন্যান্সের দর বেড়েছে ৯.৮৫ শতাংশ, অলিম্পিক এক্সেসরিজের ৯.৫৫ শতাংশ, বে-লিজিংয়ের ৬.৯৫ শতাংশ, ইসলামিক ফাইন্যান্সের ৫.৮০ শতাংশ, হাক্বানী পাল্পের ৫.৭০ শতাংশ, প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের ৫.৬৫ শতাংশ, সিনোবাংলার ৫.৫৭ শতাংশ, সিএমসি কামালের ৫.০৮ শতাংশ এবং উত্তরা ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ৪.৭১ শতাংশ।

সিএসই: মঙ্গলবার সিএসইতে লংকা বাংলা ফাইন্যান্সের শেয়ারদর ৩৫.৪২ শতাংশ বা ৯.৫০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১১ লাখ ৫৩ হাজার ৬৩৬টি শেয়ার ১ হাজার ৩৪২ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ২৯.৮০ টাকা থেকে ৩৭ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৩৬.৬০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ২৩.৩০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৪১.২০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে অলিম্পিক এক্সেসরিজের শেয়ারদর বেড়েছে ৯.৮৮ শতাংশ, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের ৮.৩৬ শতাংশ, বিডি ল্যাম্পসের ৭.৮৫ শতাংশ, ফিনিক্স ফাইন্যান্সের ৭.৮০ শতাংশ, বে-লিজিংয়ের ৭.৪৯ শতাংশ, ন্যাশনাল লাইফের ৭ শতাংশ, এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৬.৬৭ শতাংশ, ফাস ফাইন্যান্সের ৬.১৪ শতাংশ এবং ইসলামিক ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ৫.৮৪ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top