আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ ফেব্রুয়ারী ২০১৬, বুধবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে ঢাকা ডাইং

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের তৃতীয় কার্যদিবসে (২৪ ফেব্রুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে বস্ত্র খাতের কোম্পানি ঢাকা ডাইং। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বুধবার ডিএসইতে ঢাকা ডাইংয়ের শেয়ারদর ১০ শতাংশ বা ১.২০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১৬ লাখ ১৭ হাজার ৯৬৫টি শেয়ার ৭৬১ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১২.১০ টাকা থেকে ১৩.২০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৩.২০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১২ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৯.৫০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে কেডিএসের দর বেড়েছে ৫.৩৯ শতাংশ, আইসিবির ৫.২২ শতাংশ, ইউসিবির ৪.৯৩ শতাংশ, সিঙ্গার বাংলাদেশের ৪.৬৫ শতাংশ, হাক্কানি পাল্পের ৪.৪৬ শতাংশ, সিটি জেনারেল ইন্স্যুরেন্সের ৪.৪৪ শতাংশ, ফারইস্ট ফাইন্যান্সের ৪.০৮ শতাংশ, শাহজালাল ইসরামী ব্যাংকের ৩.৩৬ শতাংশ এবং প্যারামাউন্ট টেক্সটাইলের শেয়ারদর বেড়েছে ৩.৩১ শতাংশ।

সিএসই: বুধবার সিএসইতে ঢাকা ডাইংয়ের শেয়ারদর ৯.৮৪ শতাংশ বা ১২.২০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩ লাখ ১০ হাজার ২৩৩টি শেয়ার ২২১ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১২.২০ টাকা থেকে ১৩.৪০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৩.৪০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ৯.৭০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৯.৮০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে সোনারগাও টেক্সটাইলের শেয়ারদর বেড়েছে ৯.১৭ শতাংশ, পদ্মা লাইফের ৭.২৫ শতাংশ, হাক্কানী পাল্পের ৫.৮৩ শতাংশ, ডাচ বাংলা ব্যাংকের ৫.৪৮ শতাংশ, ইউসিবির ৫.৪২ শতাংশ, ইস্টার্ন ব্যাংকের ৫.৩০ শতাংশ, প্রভাতী ইন্স্যুরেন্সের ৫.১৯ শতাংশ, কেডিএসের ৫.০৭ শতাংশ এবং ইসলামী ইন্স্যুরেন্সের শেয়ারদর বেড়েছে ৫ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.