ব্লক মার্কেটে ১৭ কোটি টাকার লেনদেন

Block Marketশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের দ্বিতীয় কার্যদিবস সোমবার ব্লক মার্কেটে মোট ১৭ কোটি ৩০ লাখ ৯৮ হাজার টাকার লেনদেন হয়েছে। এদিন এ বাজারে ৭ লাখ ৯৫ হাজার ৯৯ টি শেয়ার মোট ৭ বার লেনদেন হয়। মোট ৬ কোম্পানির শেয়ার এদিন ব্লক মার্কেটে লেনদেন হয়। এগুলো হচ্ছে বাটা সু, বিএটি বিসি, বার্জার পেইন্টস, ব্র্যাক ব্যাংক, অলিম্পিক ইন্ডাস্ট্রিজ এবং স্কয়ার ফার্মা।

বাটা সু: এদিন ব্লক মার্কেটে বাটা সু’র ২০ হাজার শেয়ার ২ বার লেনদেন হয় যার বাজার মূল্য ২ কোটি ৩৬ লাখ টাকা। এ সময় কোম্পানির শেয়ারদর ছিল ১১৮০ টাকা।

বিএটি বিসি: এদিন বিএটি বিসি’র মোট ৬ হাজার শেয়ার ১ বার লেনদেন হয় যার বাজার মূল্য ১ কোটি ৬০ লাখ ৮০ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ছিল ২ হাজার ৬৮০ টাকা।

বার্জার পেইন্ট: এদিন বার্জার পেইন্টের ২ হাজার ৫০০ শেয়ার ১ বার লেনদেন হয় যার বাজার মূল্য ৪৮ লাখ টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ছিল ১ হাজার ৯২০ টাকা।

ব্র্যাক ব্যাংক: এদিন ব্র্যাক ব্যাংকের ৩ লাখ ৬৩ হাজার ৫০৯টি শেয়ার ব্লক মার্কেটে ১ বার লেনদেন হয় যার বাজার মূল্য ১ কোটি ৫৭ লাখ ৭৬ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ছিল ৪৩.৩০ টাকা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ: এদিন অলিম্পিক ইন্ডাস্ট্রিজের মোট ৩ লাখ ৬৬ হাজার ২৬৮টি শেয়ার ১ বার লেনদেন হয় যার বাজার মূল্য ছিল ১০ কোটি ২৯ লাখ ২১ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ছিল ২৮১ টাকা।

স্কয়ার ফার্মা: এদিন স্কয়ার ফার্মার মোট ৩৭ হাজার ৭২২টি শেয়ার ১ বার লেনদেন হয় যার বাজার মূল্য ৯৯ লাখ ২১ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ছিল ২৬৩ টাকা।

 

 

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top