আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ মার্চ ২০১৬, বুধবার |

kidarkar

স্পট মার্কেটে ৯২ লাখ টাকার লেনদেন

spotশেয়ারবাজার ডেস্ক:  আজ বুধবার সপ্তাহের চতুর্থ কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) স্পট মার্কেটে ৯২ লাখ ৭৭ হাজার টাকার লেনদেন হয়েছে। এদিন স্পট মার্কেটে লেনদেন হওয়া তিনটি আর্থিক প্রতিষ্ঠানের মোট ৩ লাখ ৭৭ হাজার ৪৯৬টি শেয়ার মোট ৩৭০ বার হাতবদল হয়। কোম্পানিগুলো হচ্ছে আইডিএলসি ফাইন্যান্স, প্রাইম ফাইন্যান্স এবং ইউনাইটেড ফাইন্যান্স।
আইডিএলসি ফাইন্যান্স: এদিন আইডিএলসি ফাইন্যান্সর মোট ৮১ হাজার ৮৪৭টি শেয়ার মোট ১৬০ বার হাতবদল হয় যার বাজারমূল্য ৪৪ লাখ ৯৮ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ০.৩৬ শতাংশ বেড়ে সর্বনিম্ন ৫৪.৫০ টাকা থেকে সর্বোচ্চ ৫৫.৫০ টাকায় লেনদেন হয়।
প্রাইম ফাইন্যান্স: এদিন প্রাইম ফাইন্যান্সের মোট ৯৯ হাজার ৭১৪টি শেয়ার মোট ৭২ বার হাতবদল হয় যার বাজারমূল্য ৮ লাখ ৩৫ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদরের কোনো পরিবর্তন না হয়ে সর্বনিম্ন ৮.৩০ টাকা থেকে সরেোচ্চ ৮.৫০ টাকায় লেনদেন হয়।
ইউনাইটেড ফাইন্যান্স: এদিন ইউনাইটেড ফাইন্যান্সের মোট ১ লাখ ৯৫ হাজার ৯৩৫টি শেয়ার মোট ১৩৮ বার লেনদেন হয় যার বাজারমূল্য ৩৯ লাখ ৪৩ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ০.৫০ টাকা বেড়ে সর্বনিম্ন ১৯.৮০ টাকা থেকে সর্বোচ্চ ২০.৩০ টাকায় লেনদেন হয়।

 

শেয়ারবাজারনিউজ/রু

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.