উভয় এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে ওরিয়ন ইনফিউশন

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের তৃতীয় কার্যদিবসে (১৫ মার্চ) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি ওরিয়ন ইনফিউশন।

ডিএসই: মঙ্গলবার ডিএসইতে ওরিয়ন ইনফিউশনের শেয়ারদর ৯.৩৮ শতাংশ বা ৫.৫০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানির মোট ২৩ লাখ ৫১ হাজার ২৭৫টি শেয়ার ২ হাজার ৩২৬ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ৫৯.০০ টাকা থেকে ৬৪.৪০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৬৪.১০ টাকায় লেনদেন হয়। কোম্পানির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৫৩.১০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৬৪.১০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে অলটেক্স ইন্ডাস্ট্রিজের শেয়ারদর ৬.৮৪ শতাংশ, ফারইস্ট ফাইন্যান্সের ৬.৭৩ শতাংশ, প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের ৬.২৯ শতাংশ, পাওয়ার গ্রিডের ৬.০৫ শতাংশ, এএফসি এ্রগ্রোর ৪.৮৬ শতাংশ, প্রিমিয়ার সিমেন্ট ৪.৬৯ শতাংশ, বেঙ্গল উইন্ডসর থার্মোপ্লাস্টের ৪.৬৭ শতাংশ, ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের ৪.৬৫ শতাংশ এবং বিডি থাই অ্যালুমিনিয়মের শেয়ারদর ৪.১৯ শতাংশ বেড়েছে।

সিএসই: সোমবার সিএসইতে ওরিয়ন ইনফিউশনের শেয়ারদর ৯.৭২ শতাংশ ৫.৩০ টাকা বেড়ে সর্বশেষ ৬৩.৯০ টাকায় লেনদেন হয়। সারাদিনে সিএসই’তে কোম্পানির ৬৭ হাজার ৭০৯ টি শেয়ার মোট ১৬০ বার হাতবদল হয়।

বিগত একমাসে কোম্পানির শেয়ারদর সর্বোচ্চ ৫৯.৮০ টাকা থেকে ৬৪.৪০ টাকার মধ্যে ওঠা-নামা করে।গত একমাসের মধ্যে আজ কোম্পানির শেয়ারদর সর্বোচ্চ দরে লেনদেন হয়।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে তাকাফুল ইন্স্যুরেন্সের শেয়ারদর ৮.৩৩ শতাংশ, এপেক্স ফুটওয়্যার ৮.৩১ শতাংশ, জনতা ইন্স্যুরেন্সের ৭.৮৯ শতাংশ, ফার্স্ট সিকিউরিটি ইসলামি ব্যাংকের ৬.৯৭ শতাংশ, ফারইস্ট ফাইন্যান্সের ৬.৭৩ শতাংশ, পাওয়ার গ্রিডের ৬.৪৯ শতাংশ, অলটেক্স ইন্ডাস্ট্রিজের ৬.৪৬ শতাংশ, ইমাম বাটনের ৬.১২ শতাংশ এবং ইস্টার্ন কেবলসের শেয়ারদর ৫.৫৭ শতাংশ বেড়েছে।

শেয়ারবাজারনিউজ/রু

Tags , , , , , , , , , , , , , , , ,

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top