ব্লক মার্কেটে ২৫ কোটি ৬২ লাখ টাকার লেনদেন

Block Marketশেয়ারবাজার ডেস্ক: আজ সোমবার (২১ মার্চ) দেশের প্রধান স্টক এক্সচেঞ্জ ঢাকায় (ডিএসই) ব্লক মার্কেটে ২৫ কোটি ৬২ লাখ ৯৫ হাজার টাকার শেয়ারের লেনদেন হয়েছে। এদিন এ বাজারে ৬ কোম্পানির ৫০ লাখ ৬৪ হাজার ৩৯২টি শেয়ার মোট ৮ বার হাতবদল হয়।

বাটা সু: ডিএসই’তে এদিন বাটা সু’র ৬ হাজার ৬২৯ টি শেয়ার মোট ২ বার হাতবদল হয় যার বাজার মূল্য ৭৮ লাখ ৫৫ হাজার টাকা। এ সময় কোম্পানির শেয়ারদর ১১৮৫.০০ টাকা ছিল।

ব্র্যাক ব্যাংক: এদিন ব্র্যাক ব্যাংকের ৬ লাখ ৮৪ হাজার শেয়ার ১ বার হাতবদল হয় যার বাজার মূল্য ৩ কোটি ৯৬ হাজার টাকা। এ সময় কোম্পানির শেয়ারদর ছিল ৪৪ টাকা।

মতিন স্পিনিং: এদিন মতিন স্পিনিংয়ের ৪ লাখ ৫৫ হাজার শেয়ার ১ বার হাতবদল হয় যার বাজারমূল্য ১ কোটি ৮৪ লাখ ৫৫ হাজার টাকা। এ সময় কোম্পানির শেয়ারদর ছিল ৪১.০০ টাকা।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ: এদিন অলিম্পিক ইন্ডাস্ট্রিজের ১ লাখ শেয়ার ১ বার হাতবদল হয় যার বাজারমূল্য ২ কোটি ৯০ লাখ টাকা। এ সময় কোম্পানির শেয়ারদর ছিল ২৯০.০০ টাকা।

 স্কয়ার ফার্মা: এদিন স্কয়ার ফার্মার ৩ লাখ ২৩ হাজার ৭৬৩ টি শেয়ার ১ বার হাতবদল হয় যার বাজারমূল্য ৮ কোটি ৪৭ লাখ ৯৪ হাজার টাকা। এ সময় কোম্পানির শেয়ারদর ছিল ২৬১.৯০ টাকা।

জাহিন স্পিনিং: এদিন জাহিন স্পিনিংয়ের মোট ৩৫ লাখ শেয়ার ১ বার হাতবদল হয় যার বাজার মূল্য ৮ কোটি ৬১ লাখ টাকা। এ সময় কোম্পানির শেয়ারদর ছিল ২৪.৬০ টাকা।

 

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top