আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ মার্চ ২০১৬, বুধবার |

kidarkar

ডিএসইতে গেইনারের শীর্ষে লিবরা ইনফিউশন, সিএসইতে ড্রাগন সোয়েটার

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের চতুর্থ কার্যদিবসে (২৩ মার্চ) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে ওষুধ ও রসায়ন খাতের লিবরা ইনফিউশনস লিমিটেড। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে বস্ত্র খাতের ড্রাগন সোয়েটার এন্ড স্পিনিং লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বুধবার ডিএসইতে লিবরা ইনফিউশনের শেয়ারদর ৮.৭৩ শতাংশ বা ৩৭.৮০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১৩ হাজার ১৫৮টি শেয়ার ৩৭১ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ৪৩০.৫০ টাকা থেকে ৪৭০.৭০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৪৭০.৭০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৩৭৯.৮০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৪৭০.৭০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে জেমিনি সী ফুডের দর বেড়েছে ৭.৪৯ শতাংশ, ডেল্টা ব্র্যাক হাউজিংয়ের ৫.৪৪ শতাংশ, স্টাইল ক্রাফ্টের ৪.৯৮ শতাংশ, ওরিয়ন ইনফিউশনের ৪.৮৬ শতাংশ, আমান ফিডের ৪.৬১ শতাংশ, ইস্টার্ন লুব্রিকেন্টসের ৪.৫৪ শতাংশ, এমারাল্ড অয়েলেরা ৪.০৭ শতাংশ, মুন্নু স্ট্যাফলার্সের ৩.৯৯ শতাংশ এবং বাংলাদেশ ল্যামপসের শেয়ারদর বেড়েছে ৪ শতাংশ।

সিএসই: বুধবার সিএসইতে ড্রাগন সোয়েটারের শেয়ারদর ৮৭ শতাংশ বা ৮.৭০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৪৪ লাখ ৩২ হাজার ৪৬৯টি শেয়ার ১১ হাজার ৪২ বার হাতবদল হয়। এইদিন কোম্পানিটির শেয়ারদর ১৭ টাকা থেকে ২১ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৮.৭০ টাকায় লেনদেন হয়।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে সোনারবাংলা ইন্স্যুরেন্সের শেয়ারদর বেড়েছে ৮.০৭ শতাংশ, পদ্মা লাইফের ৭.৫৫ শতাংশ, আমান ফিডের ৫.১৯ শতাংশ, ইমাম বাটনের ৫.১৫ শতাংশ, ট্রাস্ট ব্যাংকের ৪.৭৪ শতাংশ, লিন্ডে বাংলাদেশের ৪.৬৫ শতাংশ, ঢাকা ইন্স্যুরেন্সের ৪.৫৫ শতাংশ, এএফসি এগ্রোর ৪.০৩ শতাংশ এবং ওরিয়ন ইনফিউশনের শেয়ারদর বেড়েছে ৩.৭৪ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.