আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ এপ্রিল ২০১৬, রবিবার |

kidarkar

ডিএসইতে গেইনারের শীর্ষে আরামিট সিমেন্ট, সিএসইতে আমরা টেক

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের প্রথম কার্যদিবসে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে সিমেন্ট খাতের কোম্পানি আরামিট সিমেন্ট। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে তথ্য প্রযুক্তি খাতের আমরা টেকনোলজিস লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া গেছে।

ডিএসই: রোববার ডিএসইতে আরামিট সিমেন্টের শেয়ারদর ৯.৯৪ শতাংশ বা ৩.২০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১ লাখ ৫২ হাজার ৬০৯টি শেয়ার ৩১৮ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ৩২.৫০ টাকা থেকে ৩৫.৪০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৩৫.৪০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৩২.২০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৩৫.৮০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে আমরাটেকের দর বেড়েছে ৯.৭৮ শতাংশ, পপুলার লাইফের ৬.৫৪ শতাংশ, অগ্নি সিস্টেমসের ৫.৭০ শতাংশ, বারাকা পাওয়ারের ৫.৪২ শতাংশ, ড্যাফোডিল কম্পিউটারের ৫.২১ শতাংশ, পাওয়ারগ্রীডের ৪.৮৯ শতাংশ, আইটিসি’র ৪৪.৭৪ শতাংশ, ফার কেমিক্যালসের ৪.৭১ শতাংশ এবং আইসিবি থার্ড এনআরবির শেয়ারদর বেড়েছে ৪.৬৫ শতাংশ।

সিএসই: রোববার সিএসইতে আমরাটেকের শেয়ারদর ৯.৯১ শতাংশ বা ২.২০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১ লাখ ৫২ হাজার ২৬১টি শেয়ার ১৯৩ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ২২.৫০ টাকা থেকে ২৪.৪০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ২৪.৪০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ২১.৩০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৩৮ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে আরামিট সিমেন্টের শেয়ারদর বেড়েছে ৯.৮২ শতাংশ, ইনফর্মেশন সার্ভিসের ৯.৩৮ শতাংশ, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের ৮.৩৩ শতাংশ, এনসিসি ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ৭.৪১ শতাংশ, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ৬.৯৮ শতাংশ, মেঘনা সিমেন্টের ৬.০৮ শতাংশ, আইটিসির ৫.৪২ শতাংশ, পপুলার লাইফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৪.৮৮ শতাংশ এবং আরডি ফুডের শেয়ারদর বেড়েছে ৪.৭৯ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.