শফিক রেহমান গ্রেফতার: ব্রিটিশ হাইকমিশকে জানাল বিএনপি

download (5)শেয়ারবাজার রিপোর্ট: জ্যেষ্ঠ সাংবাদিক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শফিক রেহমানের গ্রেপ্তারের বিষয়ে ব্রিটিশ হাইকমিশনারকে অবহিত করেছে বিএনপি। শনিবার (১৬ এপ্রিল) সকালে শফিক রেহমানকে গ্রেপ্তার করার পর সাড়ে ১২টার দিকে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় সূত্র বাংলামেইলকে এ তথ্য নিশ্চিত করেছে।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, ‘যেহেতু শফিক ভাই (শফিক রেহমান) ব্রিটিশ নাগরিক, তাই ভাবী (শফিক রেহমানের স্ত্রী তালেয়া রেহমান) এ ব্যাপারে ব্রিটিশ অ্যাম্বাসিতে জানানোর জন্য আমাকে অনুরোধ করেছিলেন। তার অনুরোধের পরিপ্রেক্ষিতেই আমি ব্যক্তিগতভাবে অ্যাম্বাসির এক কর্মকর্তাকে বিষয়টি জানিয়েছি। দলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি।’

এর আগে আজ (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ইস্কাটনের নিজ বাসা থেকে শফিক রেহমানকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নেয়া হয়। পরে তাকে নিয়ে যাওয়া হয় মিন্টো রোডের ডিবি কার্যালয়ে। এরপর তাকে ২০১৫ সালের আগস্ট মাসে পল্টন থানায় দায়ের করা প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্ট সজীব ওয়াজেদ জয় অপহরণের চেষ্টা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top