ডিসকাউন্ট অনলাইন মার্কেটিং প্লাটফর্ম savetk.comর যাত্রা শুরু

Savetk_comশেয়ারবাজার রিপোর্ট: ঐতিহ্যগতভাবে মানুষ ডিসকাইন্ট প্রিয়। অনেকেই রেষ্টুরেন্টে খাবার, শপিংমলে কেনাকাটা, বিউটিপার্লারে সাজসজ্জা কিংবা সার্ভিস সেন্টারের বিল নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেন। বাংলাদেশের শপিং-এ নতুন ধারা সৃষ্টি করতে ‘টু আর সলিউশন লি:’ নিয়ে এল বাংলাদেশের প্রথম ডিসকাউন্ট অনলাইন মার্কেটিং প্ল্যাটফর্ম savetk.com

যে কোন সময় যে কোন যায়গা থেকে সার্ভিস বা পন্যের ডিসকাউন্ট সম্পকে জেনে নেয়া যাবে কি প্যাকেজে কি অফার চলছে। এতে আপনি সময় ও বাচাতে পারবেন এবং বাচবে আপনার টাকাও। এভাবে যেকোনো পণ্যের প্রোমোশনাল ডিসকাউন্ট এর নানা রকম খোঁজ খবর নেয়া যাবে। এর পাশাপাশি আউটলেটের অফার sms/Voucher নিয়ে প্রয়োজনীয় পন্যটি ডিসকাউন্টে পেতে পারেন যে কেউ।

এছাড়া, savetk.com এর মাধ্যমে মার্চেন্ট এবং সাধারণ কাষ্টমার লাভবান হতে পারেন: একজন মার্চেন্ট/ব্যবসায়ী তার যে কোন পণ্য প্রমোশনাল অফারের মাধ্যমে পণ্যের তথ্য সকল মানুষের কাছে পৌঁছে দিতে পারেন। এছাড়াও একজন মার্চেন্ট savetk.com এর মাধ্যমে নতুন কাষ্টমার তৈরী করতে পারবেন।

অপরদিকে savetk.com কাস্টমারের জন্য সবচেয়ে প্রয়োজনীয় পণ্যটি ডিসকাউন্টের মাধ্যমে সহজলভ্য করে তোলে। এই প্রক্রিয়ায় যেকোন কাস্টমার তার নিজস্ব এলাকায় একাধিক অপশন গ্রহন করতে পারে।

দুইটি ফিচার নিয়ে  তার যাত্রা শুরু করেছে। যে ফিচার গুলো ব্যবহার করে পণ্য ক্রয় এর ক্ষেত্রে আপনার কষ্টার্জিত টাকা আপনি সেভ করতে পারেন। তাদের মধ্যে একটি Buy Voucher এবং অন্যটি Get SMS।

যেকোন মার্চেন্ট savetk.com এর মাধ্যমে তাদের একটি পণ্যের উপর ডিসকাউন্ট অফার করলে, কাস্টমারের জন্য Buy Voucher বা Get SMS এর মাধ্যমে সেই ডিসকাউন্ট অফারটি প্রমোট করবে। আর যে কোনো কাষ্টমার তার প্রয়োজনীয় পণ্যটি ডিসকাউন্টে পাওয়ার জন্যে ঐ পণ্যের যে ফিচারটি অফার করা হয়েছে তা গ্রহণ করতে পারবে।

যদি Buy Voucher এর মাধ্যমে কোন পণ্য ক্রয় করতে চায়, তাহলে ঐ কাস্টমার অনলাইন ট্রানজেকশন বা বিকাশ পেমেন্ট এর মাধ্যমে ঐ Voucherটি ক্রয় করবে এবং ভাউচার নিয়ে ঐ মার্চেন্ট বা শপিং কোম্পানির আউটলেটে গেলে তিনি Voucher এর বিপরীতে ডিসকাউন্ট উপভোগ করতে পারবে।

একই ভাবে Get SMS  এর মাধ্যমে কোন কাস্টমার যদি ডিসকাউন্ট উপভোগ করতে চায়, তবে ঐ কাস্টমার savetk.com এর মাধ্যমে SMS গ্রহণ করবে এবং ঐ শপিং কোম্পানির যে আউটলেটে ডিসকাউন্ট অফারটি চলছে সেই আউটলেটে গিয়ে SMS প্রদর্শন করলে ঐ পণ্যটির জন্য কাস্টমার ডিসকাউন্ট উপভোগ করবে।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

*

*

Top