শ্যামপুর সুগার এবং ঝিল বাংলার ৩য় প্রান্তিক প্রকাশ

Arthik Protibadon Reportশেয়ারবাজার ডেস্ক: তৃতীয় প্রান্তিকের (জুলাই ১৫-মার্চ ১৬) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত শ্যামপুর সুগার এবং ঝিলবাংলা সুগার মিলস লিমিটেড। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্রমতে, শ্যামপুর সুগারের তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি লোকসান হয়েছে ৫১.৭২ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ৫১.০৬ টাকা। এ সময় কোম্পানির শেয়াপ্রতি দায়ের পরিমান ৫৮০.৯১ টাকা। যা ৩০ জুন, ২০১৫ সমাপ্ত অর্থবছরে ছিল ৫২৯.২০ টাকা।

এছাড়া তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৫০.৬৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ৫১.০১ টাকা।

এদিকে, গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৬) এ কোম্পানির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১২.৫০ টাকা। যা আগের বছরে একই সময়ে লোকসা ছিল ১৮.৩৭ টাকা।

ঝিল বাংলা সুগারের তৃতীয় প্রান্তিকে শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪০.২৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি লোকসান ছিল ৩৩.৮৮ টাকা।

এদিকে, গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৬) এ কোম্পানির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১১.২১ টাকা। যা আগের বছরে একই সময়ে লোকসা ছিল ১০.৪৮ টাকা।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

One Comment;

  1. sohag said:

    sugar price in the country soared to 48tk from 32tk per kg in last 8months. Still these govt industries can’t make profit. Haire desh! Lootay pootay kha shob hotobhagar dol.

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top