আজ: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ইং, ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ মে ২০১৬, সোমবার |



kidarkar

৫ কোম্পানির বোর্ড সভা বিকেলে

board mettingশেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানি প্রান্তিক প্রতিবেদন ও সমাপ্ত অর্থবছরের বার্ষিক আর্থিক প্রতিবেদন পর্যালোচনার জন্য সময় নির্ধারন করেছে। আজ সোমবার (২ মে) কোম্পানিগুলোর বোর্ড সভা অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো: লাফার্জ সূরমা সিমেন্ট, ন্যাশনাল হাউজিং,  ফিনিক্স ফাইন্যান্স, স্ট্যান্ডার্ড। ব্যাংক এবং বিডি ওয়েলডিং লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

লাফার্জ সুরমা সিমেন্ট:

লাফার্জ সুরমা সিমেন্ট লিমিটেডের বোর্ড সভা ২ মে, সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৬ পর্যন্ত (প্রথম প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টম্যান্ট:

ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টম্যান্ট লিমিটেডের বোর্ড সভা ২ মে, সোমবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৬ পর্যন্ত (প্রথম প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ফিনিক্স ফাইন্যান্স:

ফিনিক্স ফাইন্যান্সের বোর্ড সভা ২ মে, সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৬ পর্যন্ত (প্রথম প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

বিডি ওয়েলডিং:

বিডি ওয়েলডিং লিমিটেডের বোর্ড সভা ২ মে, সোমবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৫ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.