আজ: রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ইং, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ মে ২০১৬, বুধবার |



kidarkar

‘বসগিরি’তে নায়িকার পর খলনায়কের বেলায়ও চমক

sakibশেয়ারবাজার ডেস্ক:বদলে যাচ্ছেন শাকিব খান- অন্তত বছর দুই ধরে এমন ঈঙ্গিত পাওয়া যাচ্ছে। ছবি ও নায়িকা নির্বাচন থেকে শুরু করে সবশেষ যৌথ প্রযোজনার ছবিতে নাম লেখানো- সবই তার প্রমাণ।

টানা এক মাসের দৃশ্যধারণ শেষে ভারত থেকে দেশে ফিরেই জনপ্রিয় এই নায়ক নতুন ছবি নিয়ে নামছেন নতুন মিশনে। অনেকটা নায়িকা-রহস্য রেখেই বৃহস্পতিবার (৫ মে) ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন তিনি।

যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’র দৃশ্যধারণ শেষে মঙ্গলবার (৩ মে) ঢাকায় ফিরেছেন শাকিব। একদিনের বিশ্রাম শেষে নতুন ‘লুক’ নিয়ে শুরু করছেন ‘বসগিরি’র কাজ। ঈদুল আজহাকে লক্ষ্য রেখে নির্মাণাধীন ছবিটিতে শাকিবের নায়িকা কে হবেন এ নিয়ে চলছে জল্পনা আর আলোচনা।

পরিচালক শামীম আহম্মেদ রনি এই তালিকায় রেখেছেন ওপার কোয়েল মল্লিককেও! আবার মাহিয়া মাহির ব্যাপারেও তারা আগ্রহী। শাকিবের নায়িকা হিসেবে নতুন কারও পথচলা শুরু হতে পারে- এমন সম্ভাবনাও রয়েছে। এ ব্যাপারে ‘বসগিরি’র প্রযোজনা প্রতিষ্ঠান খান ফিল্মস থেকে বলা হয়েছে, ১৪ মের আগে প্রকাশ করা যাচ্ছে না নায়িকার নাম। ততোদিন পর্যন্ত শাকিব একাই শুটিং করবেন। নায়িকার পর খলনায়কের বেলায়ও চমক রাখছেন তারা।

শামীম আহম্মেদ রনি জানান, তার ‘মেন্টাল’ ছবির মতোই ‘বসগিরি’তে নতুন শাকিবকে পাওয়া যাবে। সেটা দুইভাবে লক্ষণীয়। প্রথমত, তার লুক-এ পরিবর্তন আনা হচ্ছে। দ্বিতীয়ত, ছবিটির টানা শুটিংয়ে অংশ নেবেন কিং খান। রনি বলেন, ‘শাকিব ভাই নিজেই বলেছেন যে, ছবিটির সকালের শিফটের কাজ তিনি ৮টায় শুরু করতে চান। এটা তিনি মেনে চলবেন বলেও আশ্বস্ত করেছেন। মজার ব্যাপার হচ্ছে, পরিকল্পনা অনুযায়ী দিনের শিফটেই বেশিরভাগ কাজ হবে ছবিটির। এর অর্থ, সন্ধ্যার আগেই ঘরে ফিরতে পারবেন তিনি।’

ঈদুল আজহায় মুক্তি দিলে যৌথ প্রযোজনার ছবি ‘রক্ত’র সঙ্গে লড়তে হবে ‘বসগিরি’কে। এ নিয়ে চিন্তিত নন নির্মাতা। তিনি বলেন, ‘জাজ মাল্টিমিডিয়ার ছুঁড়ে দেওয়া চ্যালেঞ্জ আমরা নিচ্ছি। আমরা সুস্থ প্রতিযোগিতার পক্ষে। এভাবেই আমাদের চলচ্চিত্রকে এগিয়ে নিয়ে যেতে হবে।’

শেয়ারবাজারনিউজ/মা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.