আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ মে ২০১৬, শনিবার |

kidarkar

সিএসই’র শেয়ার হোল্ডার পরিচালক হলেন এমদাদুল ইসলাম

emdadulশেয়ারবাজার রিপোর্ট : চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) পরিচালনা পর্ষদের পরিচালক পদে নির্বাচিত হয়েছেন মেজর (অব:) মো. এমদাদুল ইসলাম। তিনি বিকে ক্যাপিটালের ব্যবস্থাপনা পরিচালক।

সিএসইর সূত্র জানিয়েছে, আজ শনিবার নির্বাচনে মোট ভোট পড়ে ৭৪টি। এর মধ্যে ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এমদাদুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আইল্যান্ড সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন ৩৪ ভোটের ব্যবধানে অর্থ্যাৎ ২০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

সিএসই’র পরিচালনা পর্ষদের শেয়ারহোল্ডার পরিচালক মোহাম্মদ মহিউদ্দীন অবসরে যাবেন। আর এ পরিচালক পদের জন্য নির্বাচন হয়। তবে অবসরে যাওয়া মো: মহিউদ্দীন আর্টিক্যাল অব এসোসিয়েশন অনুযায়ী আলোচিত পদে পুন:নির্বাচনে অংশ গ্রহন করেন।

আজ ২১ মে, সকাল ৯টায় চট্টগ্রাম আগ্রাবাদের সিএসই ভবনের কনফারেন্স হলে ভোট গ্রহন শুরু হয়ে ২টা পর্যন্ত চলে।

নির্বাচন শেষে সিএসই চেয়ারম্যান ড. আবদুল মজিদ’র সভাপতিত্বে প্রতিষ্ঠানটির ২১ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়। এতে শেয়ারহোল্ডারদের জন্য ৬ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন অধ্যাপক মোহাম্মদ আইয়ুব ইসলাম, ডা. মইনুল ইসলাম মাহমুদ, শওকত হোসাইন, মির্জা সালমান ইস্পাহানী, মো. খাইরুল আনাম চৌধুরী, মো. মহিউদ্দিন, মো. সামশুল ইসলাম, মো. গোলাম ফারুক (ভারপ্রাপ্ত এমডি) এবং রাজিব সাহা (কোম্পানি সচিব) প্রমুখ ।

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.