লোনোভার ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

Shakib_m_463960488শেয়ারবাজার ডেস্ক: বিশ্বের বৃহত্তম কম্পিউটার নির্মাতা এবং স্মার্টফোন ও ট্যাবলেটের জগতের ইমার্জিং ব্র্যান্ড লেনোভো ক্রিকেট বিশ্বের অলরাউন্ডার সাকিব আল হাসানকে বাংলাদেশে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত করেছে। এর মধ্য দিয়ে বিশ্বের অন্যতম কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান লেনেভো’র সঙ্গে যুক্ত হলেন দেশের সবচেয়ে জনপ্রিয় ও সম্প্রতি ক্রিকেটের বিশ্বসেরা হওয়া সাকিব। প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

লেনেভো ভারতের ডিরেক্টর (মার্কেটিং) ভাস্কর চৌধুরী বলেন, সাকিব সারাবিশ্বের ক্রিকেট প্রেমীদের কাছে জনপ্রিয়। দিন দিন তার জনপ্রিয়তা আরো বাড়ছে। তিনি বাংলাদেশের তরুণ প্রজন্মের প্রতিনিধি, যারা বেড়ে উঠছে বিশ্বসেরা প্রযুক্তি ও প্রযুক্তি-পণ্যকে সঙ্গী করে। তিনি বলেন, সাকিবের সঙ্গে যুক্ত হওয়ায় বাংলাদেশের তরুণ ক্রেতাদের কাছে লেনেভো ব্র্যান্ডের গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা আগের চেয়ে বাড়বে। দক্ষিণ এশিয়ার মধ্যে প্রযুক্তি পণ্যের অন্যতম বাজার বাংলাদেশ এবং লেনেভো’র কিছু পণ্যের জন্য যথেষ্ট উপযোগী।
সাকিব আল হাসান বলেন, বৈশ্বিক প্রযুক্তি-নির্ভর কোম্পানি লেনোভো’র সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। লেনেভো পিসি, ট্যাবলেট ও স্মার্টফোনের জগতে অল রাউন্ডার। তাই তাদের সঙ্গে আমার যুক্ত হওয়াটা অর্থপূর্ণ। তিনি বলেন আরও বলেন, আমাদের দেশের তরুণরা সুযোগ পেলে আরো সামনে এগিয়ে যেতে পারবে। প্রযুক্তির মাধ্যমেই তারুণ্যের ক্ষমতায়ন এবং বিশ্বের সঙ্গে সেতুবন্ধন তৈরির সুযোগ রয়েছে। লেনেভো বিশ্বমানের পণ্য তৈরিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং প্রযুক্তির সহজলভ্যতা নিশ্চিত করায় তরুণদের জন্য সে সুযোগ সহজ হয়েছে।

শেয়ারবাজার/রা

Tags

আপনার মন্তব্য

Top