আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ জুন ২০১৬, বুধবার |

kidarkar

আইপিওতে আসছে বসুন্ধরা পেপার মিলস: রোড শো ৩০ জুন

bashundharaশেয়ারবাজার রিপোর্ট: প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) মাধ্যমে বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে তালিকাভুক্ত হতে যাচ্ছে বসুন্ধরা পেপার মিলস লিমিটেড। এলক্ষ্যে আগামী ৩০ জুন বৃহস্পতিবার সকাল ১১ টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা-সেমিনার হল, কুড়িল বিশ্বরোড,ঢাকায় রোড শো’র আয়োজন করা হয়েছে। এদিন পুঁজিবাজারের ইলিজিবল ইনভেষ্টরদের উপস্থিত থেকে রোড শোতে অংশগ্রহন করার জন্য আহবান জানানো হয়েছে।

রোড-শো তে যোগ্য বিনিয়োগকারী (ইলিজিবল ইনভেস্টর) হিসেবে মার্চেন্ট ব্যাংকার, পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজার ও তাদের পরিচালিত মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ও ফান্ডের ম্যানেজার, অনুমোদিত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, ইতিমধ্যে বিনিয়োগ করা বৈদেশিক বিনিয়োগকারী এবং কমিশন অনুমোদিত বিনিয়োগকারীরা বুক বিল্ডিংয়ের জন্য আবেদন করতে পারবে।

উল্লেখ্য, বসুন্ধরা পেপার মিলস লিমিটেডকে পুঁজিবাজারে আনার জন্য ইস্যু ম্যানেজার হিসেবে ত্রিপল এ ফাইন্যান্স অ্যান্ড ইনভেষ্টমেন্ট লিমিটেড কাজ করছে। এছাড়া ইস্যু রেজিষ্টার হিসেবে এএফসি ক্যাপিটাল লিমিটেড দায়িত্ব পালন করছে।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.