আজ: শনিবার, ১২ জুন ২০২১ইং, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ মার্চ ২০১৫, সোমবার |


kidarkar

সালমানের উপর ভরসা জ্যাকুলিনের

salmanশেয়ারবাজার ডেস্ক: সালমান খানের ‘কিক’ মুভিতে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ২০১৩ সালের পুরোটা সময়ই তিনি ঘরে বসে কাটিয়েছেন। তার হাতে কোনো কাজ ছিল না। তিনি যে কোনো ধরণের সিনেমায় অভিনয়ের প্রস্তাবের জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু সালমান খান হাত বাড়িয়ে দেয়ার আগ পর্যন্ত তার ভাগ্যের শিকে ঝুলেই ছিল। সালমানের সঙ্গে কিক সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে তার ক্যারিয়ারের পুনর্যাত্রা শুরু হয়। জ্যাকুলিনও বিষয়টি স্বীকার করেছেন বলে মুম্বাই মিররের এক প্রতিবেদন থেকে জানা গেছে।

জ্যাকুলিন ফার্নান্দেজ বলেন, আমি যে কোনো ধরণের একটি সিনেমায় অভিনয়রে জন মুখিয়ে ছিলাম। কিন্তু কোনো সিনেমার প্রস্তাব না পেয়ে আমি আতঙ্কিত হয়ে পড়ি; এবং পুরোপুরি হতাশ হয়ে পড়েছিলাম। এমনকি অভিনয় জীবনের ইতি টানার কথা ভাবছিলাম। ঠিক এমনি এক সময়ে সালমান খান ও সাজিদ নাদিয়াদওয়ালা সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন। তাঁরা দুজন আমার জন্য যা করেছেন তার মূল্য কখনোই শোধ করতে পারবো না। তাদের জন্য বিনা বাক্য ব্যায়ে যে কোনো সিনেমাতেই আমি এখন অভিনয় করতে রাজি আছি।

তিনি আরও বলেন, সালমানের উপর আমার পুরো ভরসা রয়েছে। সে আমার জন্য যা করেছে তার প্রতিদান আমি কোনোদিনই দিতে পারবো না। কিক সিনেমায় অভিনয়ের পর আমার কাছে বানের জলের মতো সিনেমায় অভিনয়ের প্রস্তাব আসতে থাকে। তাছাড়া কিক সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে আমি ব্যাপক দর্শকপ্রিয়তাও পাই। সিনেমাটিতে অভিনয়ের মাধ্যমেই ভারত ছাড়াও দুবাই এবং বাহরাইনেও আমি ব্যাপক জনপ্রিয়তা লাভ করি।

শেয়ারবাজার/মু

 

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.