দিপীকার ফিরিয়ে দেয়া ছবি!

3381যদি বক্স অফিস কালেকশনের কথা ধরা হয়, তাহলে নিঃসন্দেহে এখন তিনিই বলিউডের এক নম্বর নায়িকা হওয়ার দাবি করতে পারেন। তাঁর ফিল্মোগ্রাফ যথেষ্টই ঈর্ষণীয়। তবে তা আরও বেশি নজরকাড়া হতে পারত যদি না তিনি বেশ কয়েকটি হাই প্রোফাইল ফিল্ম অফার ফিরিয়ে না দিতেন!

কোন কোন অফার তিনি ফিরিয়ে দিয়েছিলেন যা করলে তাঁর ক্যারিয়ারের পথ আরও মসৃণ হতে পারত?

শুদ্ধি: হ্যাঁ, কারিনার কাছে এই ফিল্মের অফার নিয়ে যাওয়ার আগে করণ জোহর দীপাকাকেই শুদ্ধি অফার করেছিলেন। কিন্তু সেই সময়ে বাজিরাও মস্তানি করাটাই শ্রেয় মনে করেছিলেন দীপিকা। অতএব ‘না’ শুনতে হয়েছিল করণকে! আর তাই তো এখন শুদ্ধিতে হৃতিক রোশনের বিপরীতে দেখা যাবে খান বেগম কারিনা কপুরকে। তবে দীপিকার ‘না’ খুব একটা ভালো মনে মেনে নেননি করণ!

জব তক হ্যায় জান: হ্যাঁ, আনুশকার পাশাপাশি তিনিই হতে পারতেন যশ চোপড়ার শেষ হিরোইন। তার উপর তাঁর প্রিয় কো-স্টার শাহরুখের বিপরীতে! কিন্তু না, মিরার চরিত্রটি করতে তাঁকে রাজি করানো গেল না! ফলে ক্যাটরিনা পেয়ে গেলেন যশ চোপড়ার শেষ হিরোইন হওয়ার সৌভাগ্য এবং দীপিকার হাত খালিই থেকে গেল।

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭: এই ছবিতে অভিনয় করার জন্যে যে কোনও নায়িকাই এক কথায় রাজি হয়ে যেতেন। কিন্তু না, ইনি যে কোনও নায়িকা নন.. ইনি হলেন দীপিকা পাড়ুকোন। আর তাই তো সঞ্জয়লীলা বনশালির গোলিও কি রাসলীলা রামলীলা-র শ্যুটিংকেই তিনি প্রাধান্য দিয়েছিলেন ভিন ডিজেলের বিপরীতে অভিনয় করার থেকে।

ধুম ৩: বলিউডের সব থেকে বৃহত্তম ফ্রাঞ্চাইজি ধুম থ্রি-র অফারও এসেছিল দীপিকার কাছেই। কিন্তু ডেটের সমস্যা হওয়াতে এই ছবিটিও ফিরিয়ে দেন দীপিকা। পরে দীপিকার জন্যে ভাবা চরিত্র ‘আলিয়া’-র জুতায় পা গলান সেই ক্যাটরিনা কাইফ!

রয়: আরও একবার রণবীর কপুরের সঙ্গে বড় পর্দায় ঝড় তোলার সব সুযোগই ছিল দীপিকার কাছে। এমনকি ভিন্ন ধাঁচের চরিত্রে অভিনয় করার সুবর্ণ সুযোগও ছিল। কিন্তু সেই সময়ে তাঁর এই ছবির স্ক্রিপ্ট বিশেষ মনে ধরেনি। তাই ফিরিয়ে দিয়েছিলেন অফার। কিন্তু সেই অফারটিই লুফে নেন জ্যাকলিন। এবার অপেক্ষা দেখার যে এই অফারটি ছেড়ে দেওয়াতে আদতে দীপিকার লাভ হল না কি…

আপনার মন্তব্য

Top