জামশেদের কটূক্তির জবাব দিলেন হ্যাপী

Pakistan Portrait Session - ICC T20 World Cupশেয়ারবাজার রিপোর্ট: বাংলাদেশের ক্রিকেটার রুবেল হোসেনকে নিয়ে পাকিস্তানি ক্রিকেটার নাসির জামশেদের কটূক্তির প্রতিবাদ করলেন অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি।

এ বিষয়ে হ্যাপী সাংবাদিকদের জানান, বাংলাদেশ ও রুবেলকে নিয়ে পাকিস্তানি ওই ক্রিকেটারের কথা বলার কোনও অধিকার নেই। আর রুবেল বিষয়ে আমি যেহেতু সংশ্লিষ্ট, তাই বলবো এটা একদমই ভুল বলেছেন তিনি।

মামলা ও রুবেল প্রসঙ্গে  হ্যাপী বলেন, ‘আইনত শারীরিক সম্পর্ক তৈরির পরে কেউ যদি প্রতিশ্রুতি না রাখে, তাহলে ধর্ষণ হিসেবে গণ্য হয়। আমার মামলায় তাই ধর্ষণ বিষয়টি এসেছে। এর অর্থ এই নয়, রুবেল ধর্ষণ করে বেড়ায়। কিন্তু পাকিস্তানি ওই ক্রিকেটার কথাটা বাজেভাবে বলেছেন।

মামলাটি আর চালাতে অপারগতা প্রকাশ করে তিনি জানান, ‘রুবেল আমার সঙ্গে প্রতারণা করেছে, এটা সত্য। একজন নারী হিসেবে তাই আদালত পর্যন্ত গিয়েছি। আমি এখনও তাকে ভালোবাসি। তাই সিদ্ধান্ত নিয়েছি এখন আর মামলাটি পরিচালনা করব না। আর ইচ্ছে করলেও এ ধরনের মামলা তুলে নেওয়া যায় না। তবে আমার অনাগ্রহের কারণে একটা সময় এটা বন্ধ হয়ে যাবে।

উল্লেখ্য, সোমবার আ‌‌ইসিসি বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের বিজয়ের পর পাকিস্তানি ক্রিকেটার নাসির জামশেদ টুইটারে রুবেলকে নিয়ে বাজে মন্তব্য করেন। জামশেদ পোস্টে লিখেছেন, রুবেল হোসেনের বোলিংয়ে ইংল্যান্ড ধ্বংস হয়েছে। তার বিরুদ্ধে বাংলাদেশে একটি ধর্ষণ মামলা চলমান। এই ছেলে একজন ফুলটাইম ক্রিমিনাল, পার্ট টাইম ক্রিকেটার। আরেকটি টুইটে তিনি লিখেন, বাংলাদেশিরা এমনভাবে উল্লাস করছে ঠিক যেভাবে তারা ১৯৭১ সালে যুদ্ধে জেতার উল্লাস করেছিল। কিন্তু এবার তারা ভারতের সহায়তা ছাড়াই জয় পেয়েছে। আর এতেই সামাজিক যোগযোগ মাধ্যমগুলোতে ব্যাপক ঝড় ওঠে।

শেয়ারবাজার/অ

 

আপনার মন্তব্য

Top