আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ জুলাই ২০১৬, সোমবার |

kidarkar

২১ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

board mettingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২১ কোম্পানি। ঘোষণা অনুযায়ী পর্ষদ সভায় কোম্পানিগুলোর সভার প্রান্তিক প্রতিবেদন ও সমাপ্ত অর্থবছরের বার্ষিক আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করা হবে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রেকিট বেনকিজার:

রেকিট বেনকিজারের বোর্ড সভা ২৭ জুলাই, বুধবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ট্রাস্ট ব্যাংক:

ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা ৩০ জুলাই, শনিবার দুপুর আড়াই টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ইন্টারন্যাশনাল লিজিং:

ইন্টারন্যাশনাল লিজিংয়ের বোর্ড সভা ৩১ জুলাই, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

রূপালী ইন্স্যুরেন্স:

রূপালী ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

এশিয়া ইন্স্যুরেন্স:

এশিয়া ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ডাচ-বাংলা ব্যাংক:

ডাচ-বাংলা ব্যাংকের বোর্ড সভা ৩০ জুলাই, শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

সিটি জেনারেল ইন্স্যুরেন্স:

সিটি জেনারেল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ৩০ জুলাই, শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

এক্সিম ব্যাংক:

এক্সিম ব্যাংকের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

প্রিমিয়ার লিজিং:

প্রিমিয়ার লিজিংয়ের বোর্ড সভা ৩০ জুলাই, শনিবার দুপুর সোয়া ১২টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

জনতা ইন্স্যুরেন্স:

জনতা ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার দুপুর ২টা ৪৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স:

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা ৩০ জুলাই, শনিবার বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

বে-লিজিং:

বে-লিজিংয়ের বোর্ড সভা ৩০ জুলাই, শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স:

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

পূবালী ব্যাংক:

পূবালী ব্যাংকের বোর্ড সভা ৩১ জুলাই, রোববার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ইউনিয়ন ক্যাপিটাল:

ইউনিয়ন ক্যাপিটালের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

 

ইউসিবি:

ইউসিবির বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

গ্লোবাল ইন্স্যুরেন্স:

গ্লোবাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৭ জুলাই, বুধবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

নর্দার্ণ ইন্স্যুরেন্স:

নর্দার্ণ ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

এবি ব্যাংক:

এবি ব্যাংকের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

সানলাইফ:

সানলাইফের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ পর্যন্ত প্রথম প্রান্তিক এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

প্রগতি লাইফ:

প্রগতি লাইফের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হবে। এর আগে এ কোম্পানির বোর্ড সভা ২৭ জুলাই, বুধবার বিকেল সাড়ে ৪ টায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

সভায় ৩১ ডিসেম্বর, ২০১৫ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

এছাড়াও ৩১ মার্চ, ২০১৬ পর্যন্ত সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিক এবং ৩০ জুন, ২০১৬ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকও প্রকাশ করা হবে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, ২০০৬ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত এ কোম্পানিটি গত বছর (২০১৪) ১৭ শতাংশ নগদ এবং ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছিল।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.