কমিটি ঘোষণার পরপরই ফালুর পদত্যাগ

faluশেয়ারবাজার রিপোর্ট: বিএনপির নতুন কমিটির ভাইস চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন মোসাদ্দেক আলী ফালু। শনিবার বিকালে এ তথ্য জানা গেছে।

নাম প্রকাশ না করার শর্তে একজন সিনিয়র সাংবাদিক জানান, ‘মোসাদ্দেক আলীর ভাষ্য, কোন সূত্রে জানা গেছে, এটা এখনও আমরা জানি না। তবে এনটিভি টেলিভিশনের একজন কর্মকর্তা এ তথ্যটি জানিয়েছেন।’

শনিবার দুপুরেই বিএনপির নতুন কমিটিতে ভাইস চেয়ারম্যানের পদ পান মোসাদ্দেক আলী ফালু। তবে বিকাল ৫টার দিকে তার মালিকানাধীন এনটিভি ও চ্যানেলটির অনলাইন ভার্সনে কমিটি থেকে তার পদত্যাগের খবরটি ব্রেকিং নিউজ হিসেবে প্রচার হয়।
বিএনপির মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান, ‘এ তথ্য আমি এখনও নিশ্চিতভাবে জানি না। জানার চেষ্টা করছি।’

উল্লেখ্য, দলের ষষ্ঠ জাতীয় কাউন্সিলের চার মাস ১৬ দিন পর বিএনপির ১৯ সদস্যের স্থায়ী কমিটি ঘোষণা করা হয়েছে। এর মধ্যে নতুন মুখ আমির খসরু মাহমুদ চৌধুরী ও সালাহউদ্দিন আহমেদ। দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শনিবার নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে নতুন স্থায়ী কমিটির সদস্যদের নাম প্রকাশ করেন। ১৯ সদস্যের মধ্যে ১৭ জনের নাম ঘোষণা করেন নতুন মহাসচিব ফখরুল। বাকি দুজনের নাম পরে জানানো হবে বলে জানান ফখরুল, মহাসচিব হওয়ার পর তিনিও স্থায়ী কমিটিতে নতুন।

স্থায়ী কমিটিতে আগের ১৪ জন রয়েছেন। অসুস্থতার কারণে নিষ্ক্রিয় এম শামসুল ইসলাম ও সারোয়ারি রহমানকে স্থায়ী কমিটি থেকে বাদ দেয়া হয়েছে।

শেয়ারবাজারনিউজ/ওহ

আপনার মন্তব্য

Top