শেয়ারবাজার উন্নয়ন শ্রেষ্ঠ প্রকল্প: এডিবির সম্মাননা পেলেন সাইফুর রহমান

adb crestশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজার উন্নয়নে এশীয় উন্নয়ন ব্যাংক (এডিবি) দ্বিতীয় মেয়াদে ৩০ কোটি মার্কিন ডলার ঋণ সহায়তা প্রদান করেছে। যা বাংলাদেশ সিকিউরিটিজ এ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) মাধ্যমে বাস্তবায়িত হয়েছে।  দ্বিতীয় ক্যাপিটাল মার্কেট ডেভেলপমেন্ট প্রোগ্রাম (সিএমডিপি-২) নামের এই প্রকল্পটি সর্বোত্তম বাস্তবায়িত প্রকল্প হিসেবে সম্মাননা পেয়েছে।

রোববার এডিবি আয়োজিত বেস্ট প্রজেক্ট টিম এ্যাওয়ার্ড ২০১৪ অনুষ্ঠানে প্রকল্প বাস্তবায়নের স্বীকৃতস্বরূপ প্রকল্প পরিচালক মো. সাইফুর রহমান ও তার দলকে সনদ এবং ক্রেস্ট দেওয়া হয়।

বিএসইসির নির্বাহী পরিচালক ও মুখপাত্র মো. সাইফুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এমডিপি-২ প্রকল্পের অধীনে কমিশনের সার্ভেলিন্স সিস্টেম, দুই স্টক এক্সচেঞ্জের ডিমিউচুয়ালেইজেশন, স্পেশাল ট্রাইব্যুনালসহ আরও অনেক গুরুত্বপূর্ণ বিষয় বাস্তবায়ন করা হয়েছে। বিএসইসির পক্ষে কমিশনের নির্বাহী পরিচালক মো. সাইফুর রহমান প্রকল্প পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে গত ১১ মার্চ এডিবি জানায়, বেস্ট প্রজেক্ট টিম এ্যাওয়ার্ড ২০১৪ অনুষ্ঠানে স্বীকৃতি দিতে প্রকল্প পরিচালক মো. সাইফুর রহমান ও তার দলকে মনোনয়ন দেওয়া হবে।
শেয়ারবাজার/সা/মু

আপনার মন্তব্য

Top