আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ সেপ্টেম্বর ২০১৬, সোমবার |

kidarkar

এ বছরই ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল’ গঠন করা হবে: অর্থমন্ত্রী

icmabশেয়ারবাজার রিপোর্ট: এ বছর শেষ হওয়ার আগেই ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং এ্যাক্ট ২০১৫’-এর আওতায় ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল’ গঠন করা হবে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। রোববার ‘ইনস্টিটিউট অব কস্ট এ্যান্ড ম্যানেজমেন্ট এ্যাকাউন্টস অব বাংলাদেশ’ (আইসিএমএবি)-এর সভাপতি আরিফ খানের নেতৃত্বে ৯ সদস্যের একটি প্রতিনিধিদল অর্থমন্ত্রীর সাথে সচিবালয় কার্যালয়ে সাক্ষাৎ করতে গেলে তখন তিনি এ কথা বলেন।

এ সময় আইসিএমএবি সভাপতি আরিফ খান দেশে ‘সিএমএ’ পেশার প্রতি অব্যহত সমর্থন দেওয়ার জন্য অর্থমন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি সরকারি খাতের বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে আরও অধিক সংখ্যক ‘সিএমএ’ পেশাজীবীকে ‘স্বতন্ত্র পরিচালক’ পদে নিয়োগের জন্য অর্থমন্ত্রীকে অনুরোধ করেন।

অর্থমন্ত্রী ‘আইসিএমএবি’র প্রতি সরকারের সমর্থনের কথা জানিয়ে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করতে প্রতিনিধিদলের সদস্যদেরকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন আইসিএমএবি’র সাবেক সভাপতি এম. আবুল কালাম মজুমদার, সহসভাপতি জামাল আহমেদ চৌধুরী, সচিব এম. আবদুর রহমান খান, কোষাধ্যক্ষ ড. স্বপন কুমার বালা এবং নির্বাহি পরিচালক মো. মাহবুব উল আলম প্রমুখ।

শেয়ারবাজারনিউজ/এম. আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.