আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ সেপ্টেম্বর ২০১৬, শুক্রবার |

kidarkar

ঢাকায় পৌঁছেছেন শেখ হাসিনা

hasinaশেয়ারবাজার ডেস্ক: যুক্তরাষ্ট্র ও কানাডা সফর শেষে ঢাকায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । আজ শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এমিরেটস এয়ারলাইনসের ইকে ৫৮৬ বিমানটি  রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এ সময় সরকারের মন্ত্রিপরিষদের সদস্য ও আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও স্বাগত জানান।

উত্তর আমেরিকার দেশ দুটি সফরে শেখ হাসিনা গত ১৪ সেপ্টেম্বর ঢাকা ত্যাগ করেন। সফরের প্রথম পর্যায়ে তিনি ১৫ থেকে ১৮ সেপ্টেম্বর কানাডা সফর করেন। পরে প্রধানমন্ত্রী ১৯ সেপ্টেম্বর নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদে শরণার্থী ও অভিবাসন সংক্রান্ত উচ্চপর্যায়ের একটি পূর্ণাঙ্গ অধিবেশনে যোগ দেন।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজ অভ্যর্থনা জানাতে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর কার্যালয় পর্যন্ত পথে পথে জড়ো হয়েছেন আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী।

দুপুরের পর থেকেই রাজধানী ও এর আশপাশের বিভিন্ন ওয়ার্ড, মহল্লা ও থানা থেকে আওয়ামী লীগ ও এর সহযোগী, ভ্রাতৃপ্রতিম এবং সমর্থিত সংগঠনের নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন নিয়ে বিভিন্ন স্থান থেকে জড়ো হতে শুরু করেন।

বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর কার্যালয় পর্যন্ত রাস্তার দুই পাশে অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা। অনেকে ঢাক-ঢোল নিয়ে এসেছেন প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাতে। তাঁরা নেচে-গেয়ে ও স্লোগানে মেতে আছেন। বিভিন্ন  সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা খোলা ট্রাকে শামিয়ানা টাঙিয়ে গান পরিবেশন করছেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.