অতীতকে ভুলতে চায় হ্যাপি

HAppyশেয়ারবাজার ডেস্ক: অতীতকে ভুলে কাল থেকে নতুনভাবে পথচলা শুরু করবেন আলোচিত অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপি। ডুব মারবেন ব্যস্ততার রাজ্যে। সময় দেবেন একটি মিউজিক ভিডিও ও কয়েকটি বিজ্ঞাপন চিত্রে। কোন এক সূত্র হতে এমনটাই জানা যায়। হ্যাপি বলেন, যে ভুল করেছি তা ভুলে যেতে চাই। ডিলিট করে দিতে চাই জীবনের এই অংশটুকু।  বেশ কয়েকটি গণমাধ্যমে তার প্রেমের খবর প্রকাশ হয়। বলা হয়, জনৈক সঙ্গীত শিল্পীর সঙ্গে প্রেমে মজেছেন হ্যাপি। বিশেষ করে সেই ব্যক্তির সঙ্গে হ্যাপির একটি ছবি ফেসবুকে প্রকাশ হলে খবরটি আরও বেগবান হয়।

খবরটিকে ভিত্তিহীন বলেন হ্যাপি। তাছাড়া কাউকে দোষ দিয়েও লাভ হবে না। কারণ ফেসবুকে ছবিটি আপলোডের পরপরই নানারকম মন্তব্য শুনতে হয়েছে। এসব মন্তব্যকে পুঁজি করেই অনেক গণমাধ্যম খবরটি প্রকাশ করেছে। আসল খবর হলো ফাহিমের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছি। সবকিছু ঠিক থাকলে রাশেদ মজুমদারের পরিচালনায় আগামী পহেলা বৈশাখে বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে এটি।

এই মিউজিক ভিডিওটির মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নেবেন বলে দাবি করেন হ্যাপি।তিনি আরও বলেন, আশা করি ওয়ান অব দ্য বেস্ট মিউজিক ভিডিও হবে এটি। এর নির্দেশনা, পরিকল্পনা ও ফাহিমের সঙ্গে আমার রসায়ন দারুণভাবে উপস্থাপনা করা হয়েছে। বাকিটা না হয় দর্শকরাই বিচার করবে।

শেয়ারবাজার/রা

আপনার মন্তব্য

Top