ববির বিরুদ্ধে ব্যবস্থা নেয় হবে

arsadশেয়ারবাজার রিপোর্ট: উপদেষ্টা ববি হাজ্জাজের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ।

দলের সঙ্গে আলোচনা না করে নিজেকে মেয়র পদপ্রার্থী হিসেবে ঘোষণা করায় তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে শনিবার সন্ধ্যায় জানান তিনি।

এর আগে সকালে রাজধানীর বনানীতে ড্যাটকো কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নিজেকে মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দেন ববি হাজ্জাজ।

সংবাদ সম্মেলনে ববি বলেন, আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা উত্তরের মেয়র পদে আমি ‘নির্দলীয়’ প্রার্থী হিসেবে লড়তে চাই।  সমগ্র ঢাকাবাসীর কাছে আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে নির্দলীয় মেয়র প্রার্থী হিসেবে আমি নিজের প্রার্থিতা ঘোষণা করছি।

এসয়ম সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলের বাইরে আমি যেতে পারি না। পল্লীবন্ধু এরশাদ আমার পিতৃতুল্য। আমার বিষয়টি নিয়ে (প্রার্থিতা) পার্টির ভেতরে কোন কোন্দল আমি সহ্য করবো না।

তিনি আরও বলেন, আমি ইনডিভিজুয়াল ক্যান্ডিডেট। দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলবো-ব্যক্তিগতভাবে যদি আমাকে পছন্দ হয় তাহলে আমাকে সমর্থন-সহযোগতিা করবেন।

উল্লেখ্য, যদিও জাতীয় পার্টি এরইমধ্যে দলের প্রেসিডিয়াম সদস্য সাইফুদ্দিন আহমেদ মিলনকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে এবং ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক বাহাউদ্দিন আহমেদ বাবুলকে উত্তরে মেয়র পদে সমর্থনের ঘোষণা দিয়েছে।

ববি হাজ্জাজ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিশেষ উপদেষ্টা ও আলোচিত ব্যবসায়ী মুসা বিন শমসেরের ছেলে।

আপনার মন্তব্য

Top