আজ: বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ইং, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ মার্চ ২০১৫, রবিবার |



kidarkar

অভিজিৎ হত্যার ক্লু পায়নি পুলিশ

obijitশেয়ারবাজার রিপোর্ট: ব্লগার ও লেখক অভিজিৎ হত্যাকাণ্ডে পুলিশ এখনো কোনো ক্লু খুঁজে  পায়নি বলে জানিয়েছেন গোয়েন্দা বিভাগের (ডিবি) যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম। তিনি বলেছেন, এটি ক্লুলেস ধরনের ঘটনা।  রোববার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান তিনি।

মনিরুল ইসলাম বলেন, “অভিজিত হত্যাকাণ্ডে খুনিরা ঘটনার কোনো ক্লু রাখেনি। আর ঘটনাস্থলে সন্দেহভাজন আসামি শাফিউর রহমান ফারাবির উপস্থিতির প্রমাণও এখনো মেলেনি।”

অভিজিৎ হত্যা ক্লুলেস হওয়ায় এর সঙ্গে জড়িতদের খুঁজে বের করা কঠিন, তবে অসম্ভব নয় বলে জানান যুগ্ম কমিশনার।

ঘটনাটি জনসম্মুখে ঘটার পরও সেটি কীভাবে ক্লুলেস হয়, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে যুগ্ম কমিশনার বলেন, “ঘটনাটি সবার সামনে ঘটেছে সত্যি। কিন্তু কেউ এ ব্যাপারে কোনো তথ্য দিচ্ছে না। ঘটনায় জড়িতরা দেখতে কেমন, এ তথ্যও কেউ দিতে পারেনি। তবে আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি। যেসব তথ্য পাওয়া গেছে সেগুলো যাচাই করছি।” কারো কাছে আরো কোনো তথ্য থাকলে তা দিয়ে তাদের সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

গত ২৬ ফেব্রুয়ারি রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির কাছে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বিজ্ঞানমনস্ক লেখক ও মুক্তমনা ব্লগের প্রতিষ্ঠাতা অভিজিৎ রায় নিহত হন। একই ঘটনায় তার স্ত্রী রাফিদা আহমেদ বন্যা আহত হন।

শেয়ারবাজার/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.